logo

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৩০ আশ্বিন, ১৪২৫

header-ad

বেলি ডান্সের পর গান গাইতে চলেছেন এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮

‌আইটেম ডান্স দিয়েই দর্শকদের মন জয় করেছেন নোরা ফতেহি। সম্প্রতি তাঁর ‘‌দিলবর দিলবর’‌ গানে বেলি ডান্সের ভিডিও এখনও ইউটিউবে শীর্ষ তালিকায় রয়েছে। সেই নোরাকেই নতুন অবতারে এবার দেখা যাবে। নাচের পর এবার গানও করবেন এই অভিনেত্রী। মরক্কোর গ্রুপ ফ্যানায়ারের সঙ্গে আরবি স্টাইলে ‘‌দিলবর’‌ গানটি গাইবেন নোরা।

নোরা ফতেহি বলেন, ‘‌এই প্রথমবার মরক্কো এবং ভারতীয় সংস্কৃতিকে একসঙ্গে হতে দেখা যাবে এবং এটা আমার সবচেয়ে বড় পাওনা যে আমার হাত ধরেই এটা হল।’ ’‌দিলবর দিলবর’‌ নাচটি শুধুমাত্র এই দেশেই নয় আন্তর্জাতিক ক্ষেত্রেও হিট করেছে। বিশেষ করে মধ্য–প্রাচ্যের মানুষ এটাকে ভীষণভাবে পছন্দ করেছেন।

‘‌দিলবর দিলবর’‌ গানটিকে আরবি এবং মরক্কো ভাষায় লেখা হয়েছে এবং গানটি গেয়েছেন নোরা নিজে। তিনি জানান, নোরার গানের সঙ্গে র‌্যাপ করেছে ফ্যানায়ার গ্রুপ। টি–সিরিজের পক্ষ থেকে এই গানটি মুক্তি পাবে। নোরার আশা, এই গানটিও দর্শকদের খুব পছন্দ হবে।

নতুন ‘‌দিলবর’‌ ভিডিওটির পরিচালনায় রয়েছেন মরক্কোর পরিচালক আবদেরাফিয়া ইল আবদিও। অক্টোবরে এই ভিডিওটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। ১৯৯৯ সালের ‘‌সিরফ্‌ তুম’‌ ছবিতে ‘‌দিলবর’‌ গানটি দেখা গিয়েছিল। পরবর্তী কালে ‘‌সত্যমেব জয়তে’‌ ছবিতে এই গানটি ব্যবহার করা হয়।

ফেমাসনিউজ২৪/এফএম/এমএম