logo

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

বিছানা শেয়ারে নারাজ এই অভিনেত্রী!

বিনোদন ডেস্ক   | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮

অনুপ জলোটার সঙ্গে জসলিন মাথারুর সম্পর্ক প্রথম পর্ব থেকেই কার্যত জমজমাট বিগবস ১২। জসলিন ও অনুপ জলোটার বয়সে ৩৭ বছরের ফারাক। আর সেই ঘটনা নিয়ে রীতিমত শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

এদিকে বিগবস-এর হাউসে এই দুই তারকা প্রবেশ করতেই তা নিয়ে শুরু হয়ে যায় গুঞ্জন। হাউসের নিয়ম অনুযায়ী , প্রতিযোগীদের বিছানা বেছে নিতে বলা হয়। সেই মত বিভিন্ন প্রতিযোগী নিজেদের বিছানা পছন্দ করেন। বাকি প্রতিযোগীদের অপেক্ষা ছিল জসলিন ও আনুপকে ঘিরে। ঘরে ঢুকেই জসলিন নিজের জন্য 'সিঙ্গল বেড' পছন্দ করে নেন।

প্রসঙ্গত, সেখানে 'ডবল বেড'-এরও ব্যবস্থা ছিল।নিজেদের সম্পর্কে কথা বিগবস-এ শেয়ার করে নেন জসলিন ও অনুপ। গত ৩ বছর ধরে তারা প্রেম করছেন বলেও দাবি করেন জসলিন। তবে পাশাপাশি এটাও জানান যে, অনুপের ভক্ত তিনি।

এদিকে জসলিন সিঙ্গল বেড পছন্দ করায় অনুপ পাল্টা জবাব দেন যে, আমরা দূর হয়ে গেলাম.. ' । এরপরই জসলিনের বেডের থেকে অনেকটা দূরে নিজের শোওয়ার জায়গা পছন্দ করে নেন অনুপ। এ সম্পর্ক বিগবস ১২-এ কোন দিকে যেতে থাকে, সেদিকে নজর রয়েছে দর্শকদের।

ভজন সম্রাট অনুপ জলোটা ও তার গার্লফ্রেন্ড জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে বিভিন্ন দিকে আলোচনা শুরু হয়ে যায়। শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কৌতূহল জাগতে থাকে অনুপ জলোটার প্রেমজীবন নিয়ে।৬৫ বছরের অনুপ জলোটার সঙ্গে ২৮ বছরের জসলিনের বিছানা শেয়ার নিয়ে কৌতূহলের যেন শেষ নেই।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম