logo

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

প্রধানমন্ত্রীর সঙ্গে যাচ্ছেন দুই চিত্রনায়ক

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে আগামীকাল শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হচ্ছেন দুই চিত্রনায়ক- রিয়াজ ও ফেরদৌস। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

এ দুই চিত্রনায়কের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, তারা আগামীকাল ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর সঙ্গে বিমানে উঠছেন।

ফেরদৌস বলেন, এটা আমাদের ভিন্নরকম একটি পাওয়া। প্রধানমন্ত্রী একজন সংস্কৃতিপ্রেমী মানুষ। তার সফরে আমাদের যুক্ত করে তা আরও একবার মনে করিয়ে দিলেন।

সফরটি নিয়ে রিয়াজ বলেন, আমরা শুধু সফরসঙ্গী হিসেবে প্রধানমন্ত্রীর সঙ্গে যাবো। এতে আমাদের আলাদা কোনও কার্যক্রম থাকবে না। আমরা (রিয়াজ ও ফেরদৌস) ৩০ সেপ্টেম্বর ঢাকায় ফিরব।

জানা যায়, আগামীকাল (২১ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট লন্ডনের উদ্দেশে ছেড়ে যাবে। লন্ডনে দুদিনের যাত্রাবিরতির পর রোববার নিউ ইয়র্কে পৌঁছাবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে ভাষণ দেবেন। একই দিনে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক হওয়ার কথা। আরও জানা যায়, জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘে যুক্তরাষ্ট্রের স্থায়ী মিশনের আয়োজনে ‘গ্লোবাল কল টু অ্যাকশন অন ড্রাগ প্রবলেম’ শীর্ষক হাই লেভেল ইভেন্টেও যোগ দেবেন প্রধানমন্ত্রী। এ ছাড়া তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আয়োজিত সংবর্ধনায় থাকবেন।

জানা যায়, প্রধানমন্ত্রীর উল্লেখযোগ্য সফরগুলোতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে অন্তর্ভুক্ত করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের সফরে অন্যদের সঙ্গে চলচ্চিত্রের দুই চিত্রনায়কও থাকছেন।

ফেমাসনিউজ২৪/কেআর/এস