logo

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

যুবকদের মাথা খাচ্ছেন এই সুন্দরী নায়িকা!

বিনোদন ডেস্ক | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮

বেশ গরম৷ তাপমাত্রা আরও বাড়িয়ে দিতে এসেছেন অভিনেত্রী দিশা পাটানি৷ দায়িত্ব নিয়ে বদলে দিলেন স্বপ্ননগরীর আবহাওয়া৷ ইনস্টাগ্রামের সামান্য একটি পোস্ট। যা মুম্বাইয়ের আবহাওয়া পুরোপুরি কন্ট্রোল করে নিল৷

মুম্বাই বললে ভুল হবে৷ দেশের কোনায় কোনায় যতজন দিশার ফ্যান বসে আসেন, তাদের প্রত্যেকের দিন ভালো করে দিল দিশার এক ঝলক৷ লাল বিকিনি সমুদ্রের ধারে একটি ছবি পোস্ট করেছেন দিশা৷ যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সালমান খানের আসন্ন ছবি ‘ভারত’এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশাকে৷ স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ছবির রিমেক।

পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে।

প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এ ছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। ‘কুছ রিশতে জমিন হে হোতা হে, অর কুছ খুন সে। মেরে পাস দোনো হে!’ সম্পর্কে নতুন অ্যাখান নিয়ে স্বাধীনতাদিবসে সামনে এসেছে ‘ভরত’র মোশন পোস্টার। যেখানে তার ফ্রেমে ফুটে উঠেছে ভারতের মানচিত্র। সেই সঙ্গে ভারতের সঙ্গে কিছু মানুষের সম্পর্কের কথা।

দিন কতক আগে ট্যুইটার হ্যান্ডেলে ‘ভরত’প্রথম লুক প্রকাশ করেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ছবিতে আগুনের রিংয়ের মাঝে বাইক নিয়ে দেখা যাচ্ছে ভাইজানকে।

নীচে ক্যাপশনে লেখা “Ring of fire & Bharat”। অনেকেই ভেবেছিলেন ডোলেসোলে নিয়ে পর্দা কাঁপাবেন ডেভিল। কিন্তু সে আশায় জল। বেশ কিছু মাস আগে লিক হয়েছিল সল্লুর ‘ভারত’লুক। যেখানে মিসিং ভাইজানের চার্ম। সাদা স্যান্ডো গেঞ্জি, স্টাইলিশ চুলে সালমান যেন একেবারেই অন্যরকম।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি