logo

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৩০ আশ্বিন, ১৪২৫

header-ad

উদ্দাম নেচে মাতছেন সানি লিওন!

বিনোদন ডেস্ক | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮

নেচে মাত সানি লিওনের এমন ছবি বেশ কয়েকবার দেখেছেন। কিন্তু ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বলিউডি গানে নাচছেন সানি লিওন, এমন ছবি কিন্তু বেশ দুষ্কর। এবার তাই হল। ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নাচতে দেখা গেল বলিউডের ‘বেবি ডল’-কে।

কোনও সিনেমার শুটিং করছেন না সানি লিওন, ড্যানিয়েল ওয়েবার। জাহ্নবী কাপুর এবং ঈশান খটটরের ‘ধড়ক’-এর গানে নাচতে দেখা যাচ্ছে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারকে। ‘ধড়ক’-এর ‘জিঙ্গাত’-এর গানে নাচতে দেখা যাচ্ছে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারকে।

‘জিঙ্গাত’-এর পাশাপাশি ডালের মেহেন্দির ‘তারা রারা’ গানেও নাচতে দেখা যায় সানি লিওনকে। আর এ দুটি ভিডিও সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি লিওন।

সম্প্রতি ৩ সন্তানের মা হয়েছেন সানি লিওন। নিশা, নোয়া এবং এশারকে নিয়ে বর্তমানে সুখে সংসার করছেন বলিউডের ‘বেবি ডল’। নিশাকে মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেয়ার পর তাকে সুস্থভাবে বড় করে তুলছেন সানি, ড্যানিয়েল।

মেয়ের এক বছরের জন্মদিনে তাকে নিয়ে ডিজনিল্যান্ডেও যান সানি। অন্যদিকে সারগেসির মাধ্যমে নোয়া এবং এশার নামে যমজের মা হন সানি লিওন। তাদের বিদেশ থেকে নিয়েও এসেছেন। এরপরই স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ৩ সন্তানকে নিয়ে এখন সুখে সংসার করছেন সানি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম