logo

শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১১ ফাল্গুন, ১৪২৫

header-ad

গভীর রাতে আমিরের বাড়িতে দীপিকা, নানা গুঞ্জন!

বিনোদন ডেস্ক | আপডেট: ১১ অক্টোবর ২০১৮

চারদিকে নানা গুঞ্জন ডালাপালা মেলছে। কারণ কি? কারণ হলো গভীর রাতে আমির খানের বাড়িতে দীপিকা পাড়ুকোনকে দেখে হইচই পড়ে গেছে। আর বেরিয়ে যাওয়ার বলিউড অভিনেত্রী ধরা পড়ে যান সাংবাদিকদের ক্যামেরায়।

সবাই প্রশ্ন করছেন কী করছিলেন দুজনে? দীপিকা কি আর রণবীর সিংয়ের সঙ্গে নেই? রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না। তাই বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন- এমনটাও নয়।

ভারতীয় গণমাধ্যমের খবর, শাহরুখের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। কিং খানের সঙ্গে দীপিকার ডেবিউ ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গেছেন ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানেকে। এবার দেখা গেল দীপিকাকে।

আগামী ৮ নভেম্বর আমিরের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তি পাচ্ছে। মনে করা হচ্ছে, আমির ইতোমধ্যেই পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বিটাউনে গুঞ্জন ছিল এমনটাই।

কেউ কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। 'মিস্টার পারফেকশনিস্ট'কে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান দীপিকা!

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি