logo

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৫ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

এবার সালমানের বিরুদ্ধে সেই মডেলের ধর্ষণের অভিযোগ

বিনোদন ডেস্ক | আপডেট: ১৭ অক্টোবর ২০১৮

অভিযোগ আর অভিযোগ। যৌনহেনস্থা নিয়ে নামিদামি অভিনেত্রীরা অভিযোগ করে চলেছেন। আর ফেঁসে যাচ্ছেন গুণী পরিচালক-প্রযোজক ও অভিনেতারা। বাদ যাননি দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রায় বচ্চনের মতো অভিনেত্রীরাও। এ তালিকায় আছেন বঙ্গকন্যা তনুশ্রী দত্ত, অনন্যা বিশ্বাস, কারিশমা শর্মা, কঙ্গনা রানাউত, নয়নী দীক্ষিত, সোনা মহাপাত্র, আলোকনাথ, কেট শর্মা ও পূজার মতো অনেকেই।

বলিউড ভাইজান সালমান খানের বিরুদ্ধে পূজা মিশ্রার অভিযোগের পর এবার এক মডেলের বিস্ফোরক দাবিতে সরগরম বলিউড। সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন প্রাক্তন মডেল ও ভিডিও জকি। কয়েকদিন আগে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসেও অংশ নিতে দেখা গিয়েছিল তাকে। সেই সুবাদে টেলিভিশনে যথেষ্ট পরিচিত মুখ তিনি।

ওই প্রাক্তন মডেলের অভিযোগ, সালমান তার ভাইদের সঙ্গে নিয়ে ধর্ষণ করেছেন। সালমানের সুপারহিট ফিল্ম ‘‌সুলতান’‌–এর শ্যুটিংয়ের সময় ঘটেছে এ ঘটনা। তবে ধর্ষণের সময় ওই মডেল অচৈতন্য অবস্থায় ছিলেন বলে প্রতিরোধ করতে পারেননি।

তবে কীভাবে তিনি অচৈতন্য হলেন, সেটা নিয়ে মুখ খোলেননি এ মডেল। শুধু সালমান নয়, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও তোপ দেগেছেন এ মডেল। তার দাবি, শত্রুঘ্ন তার বিরুদ্ধে কালোজাদু এবং তুকতাক করেছেন।

তারপর থেকেই তাকে ভূতে ধরছে বলেও দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, আমার ল্যাপটপ এবং ফোন হ্যাক করে আমার সমস্ত সৃজনশীল চিন্তা চুরি করেছেন শত্রুঘ্ন। তারপরে সেই সৃজনশীল চিন্তাগুলোকে নিজের মেয়ে সোনাক্ষী সিনহার ক্যারিয়ারের উন্নতিতে ব্যবহার করেছেন তিনি।

সলমন কিংবা শত্রুঘ্ন- কারও তরফেই এ মডেলের দাবির বিরোধিতা করে কোনো মন্তব্য এখনও পর্যন্ত আসেনি। তবে নেটিজেনদের একটা বড় অংশই মনে করছে, প্রচারের আলোয় আসতেই হয়তো তার এমন অভিযোগ।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম