logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

হারানো জুতো পেতে খসাতে হবে ৭৩ কোটি!

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ অক্টোবর ২০১৮

নিকের সঙ্গে তার শালির সম্পর্ক দারুণ। নিজেদের প্রেমের কথা প্রিয়াঙ্কা প্রথম বলেছিলেন পরিনীতিকেই। তাহলে কি দাবি পূরণ হবে?মুখে মুখে ঘুরছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের খবর। শোনা যাচ্ছে, ২ ডিসেম্বর তারা যোধপুরের উমেদ ভবনে বিয়ে সারতে পারেন। রাজকীয় এ প্রাসাদে ২০০ জনের মতো অতিথিদের নিয়ে এ অনুষ্ঠান হবে বলেও খবর। এর পরেই থাকবে বিয়ের নানা উপাচার।

এ প্রসঙ্গে পরিনীতি চোপড়া বলেন, আমি এক্সাইটেড ওদের বিয়ের শয্যা তোলা নিয়ে। আমি চাই নিকের জুতো লুকিয়ে ৫ মিলিয়ন ডলার দাবি করব। জুতো জোড়ার জন্য এর দ্বিগুণ টাকা দিতেও রাজি জিজু। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৭৩ কোটি ৫১ লাখ টাকা নগদ আদায় করতে চাইছেন পরিনীতি।

১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় সনাতন রীতি মেনে মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বাগদান হয় এ যুগলের। এর পরই তাদের বিয়ের দিনক্ষণ নিয়ে গুঞ্জন চলে। এবার বিয়ের তারিখ পাকাপাকি হলো।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হচ্ছে আসন্ন শীতে। টানা তিনদিন বাজবে বিয়ের সানাই। ৩০ নভেম্বর যোধপুরে শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা, উৎসব। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। যোধপুরের একটি প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে কিছুদিন আগে তারা সেখানে গিয়ে ভেন্যু নিশ্চিত করেছেন।

প্রিয়াঙ্কা ও নিক দুজন মিলেই বিয়ে সংশ্লিষ্ট সবকিছুর সিদ্ধান্ত নিয়েছেন। তাদের বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে সব নিখুঁত ও পরিকল্পনামাফিক আয়োজন করতে যাচ্ছেন তারা।

প্রিয়াঙ্কা এখন যুক্তরাজ্যের লন্ডনে তার ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন। সম্প্রতি লন্ডনের রাস্তায় শুটিংয়ের দলবলসহ তাকে দেখা গেছে। সোনালি বোস পরিচালিত ছবিটিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন ফারহান আকতার ও জাইরা ওয়াসিম।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে প্রিয়াঙ্কা জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী ও সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

এ ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’-খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’-খ্যাত এই অভিনেত্রী।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম