logo

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পর থেকেই...

বিনোদন ডেস্ক | আপডেট: ১৩ নভেম্বর ২০১৮

সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পর থেকেই সারা এবং ইব্রাহিমকে আপন করে নিয়েছেন তিনি। শোনা যায়, সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং নাকি একেবারেই পছন্দ করেন না করিনা কাপুর খানকে। কিন্তু কারিনার সঙ্গে সারা কিংবা ইব্রাহিমের সম্পর্কে কোনও ভাটা পড়েনি। 

সারা আলি খান যাতে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিতে পারেন, সেদিকে সময় নজর থাকে কারিনার। সৎ মেয়ের সঙ্গে কারিনার এমন সম্পর্ক নিয়ে বলিউডে কম জল্পনা হয় না। কিন্তু, কারিনা তার কাছে শিক্ষনীয়। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। এবার প্রকাশ্যে এমন মন্তব্য করলেন সাইফ-অমৃতা কন্যা সারা। 

সোমবার মুক্তি পেয়েছে 'কেদারনাথ' ছবিরর ট্রেলারর। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। ট্রেলার মুক্তির একটি অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে হাজির হন সারা। আর সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন খুলে কারিনার প্রশংসা করেন তিনি। 

সারা বলেন, কারিনা কাপুর খান যেভাবে নিজের ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিভিন্ন দিক থেকে, তা দেখে শিখতে চান তিনি। পাশাপাশি তিনি নিজেকে কারিনার মত তৈরি করতে চান বলেও মন্তব্য করেন সারা। 

এদিকে আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'। যা নিয়ে উচ্ছ্বসিত সাইফ কন্যা। কিন্তু 'কেদারনাথ' ছবির মুক্তির আগে আগামী ৩ ডিসেম্বর প্রকাশ্যে আসছে সারার দ্বিতীয় সিনেমা 'সিম্বা'র ট্রেলার। করণ জহরের ব্যানারে পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং। ইতিমধ্যেই এই সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন রণবীর সিং এবং সারা আলি খান। 

ফেমাসনিউজ২৪/ এসএ/কেআর