logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

প্রিয়াঙ্কার চোখে কেন জল, বিয়ের রাতে কী ঘটালেন নিক?

বিনোদন ডেস্ক | আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮

মার্কিন পপ তারকার সঙ্গে বলিউড ডিভার বিয়ে উপলক্ষ্যে এমনিতেই আলোচনার কেন্দ্রে ছিল যোধপুরের রাজকীয় প্যালেস। রোববার হিন্দু মতে বিয়ে সম্পন্ন হয় প্রিয়াঙ্কা ও নিকের। আর সেখানেই বিভিন্ন আবেগঘন মুহূর্ত ধরা পড়ে যায়।

দুটি সংস্কৃতির মেলবন্ধন খ্রিস্টান ও হিন্দু মতে বিয়ের সময়েই নিক ও প্রিয়াঙ্কা জুজনেই শপথ করেন, তারা দুটি সম্প্রদায়ের সংস্কৃতি ও আচার নিষ্ঠার সঙ্গে পালন করবেন। এমনই তথ্য প্রকাশিত হয়েছে একটি সর্বভারতীয় পত্রিকায়।

হিন্দু মতে, বিয়ের রাতে বিয়ে সংক্রান্ত প্রতিটি পর্বের আগে নিকের পরিবারকে সমস্ত কিছু বুঝিয়ে দিচ্ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ। এরপরই সম্পন্ন হয় মালাবদলের পর্ব। সেই সময় যদিও বর ও কনে দু'পক্ষই 'বর বড় না কনে বড়' খেলায় মেতে ছিলেন।

তবে কেন চোখে জল এল প্রিয়াঙ্কার? প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ যখন নিককে হিন্দু বিয়ের পর্বগুলি সম্পর্কে বোঝাচ্ছিলেন, তখন সাতপাকের কথা বলা হয়। নিককে জানানো হয়, আগামী সাতজন্মের জন্য এই জুটি যেন একসঙ্গে থাকতে পারে, তাই এই আচার।

তখনই নিক বলে ওঠেন, তাহলে আরও' সাত পাক' তিনি ঘুরতে চান। নিকের মুখে এমন কথা শুনেই চোখের জলে আবেগে ভাসেন প্রিয়াঙ্কা। নিকের বক্তব্য, বিয়ের আগে নিক ও প্রিয়াঙ্কা দু'জনেই পরস্পর সম্পর্কে বক্তব্য রাখেন। আর আবেগঘন নিকের বক্তব্য শুনেই চোখের জল আর রুখতে পারেননি প্রিয়াঙ্কা।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম