logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

পাত্তাই দিলেন না প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮

আজ থেকে ১৩ বছর আগেই ঠিক হয়েছিল প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে। তখন নিকের বয়স মাত্র ১২। আর প্রিয়ঙ্কার বয়স ২৩। তবে তাদের পরিবার-পরিজন নন, সেই সময়েই তাদের বিয়ে ঠিক করেছিল তাদের ভাগ্যরেখা। এমনটি দাবি করেছিল জ্যোতিষী।

মাত্র কিছুদিন আগে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে সম্পন্ন হয় প্রিয়াঙ্কা চোপড়ার। প্রিয়াঙ্কার বর নিক বয়সে প্রিয়াঙ্কার চাইতে ১০ বছরের ছোট। প্রিয়াঙ্কার বয়স এখন ৩৫ পেরিয়ে ৩৬-এ পা রাখতে চলেছে।

২০০৫ সালে বলিউডের জনপ্রিয় জোত্যিষী সঞ্জয় বি জুমানি বলেছিলেন, ৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়ঙ্কা। সেই সাক্ষাৎকার প্রকাশিত হয়েছিল ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনে। সত্যি সত্যি সঞ্জয়ের সেই ভবিষ্যতবাণী মিলে গেল বলেই মনে করছেন অনেকে।

তবে মার্কিন পত্রিকা 'দ্যা কাট'-এর সাম্প্রতিক প্রতিবেদনে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে 'স্ক্যাম আর্টিস্ট' ও প্রতারক হিসেবে তকমা দেয়া হয়। পত্রিকার এক প্রতিবেদনে দাবি করা হয়, নিকের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম ভুয়া, নিককে প্রতারণা করে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা।

অনেকেই এ প্রতিবেদন ঘিরে গর্জে উঠেছিলেন জাতিবিদ্বেষের প্রসঙ্গ তুলে। এবার খোদ প্রিয়াঙ্কা বিষয়টিকে নিয়ে মুখ খুললেন। পাত্তা দিলেন না মার্কিন প্রতিবেদনে। তাকে প্রতারক আখ্যা দেয়া নিয়ে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া বা মন্তব্য করতে চাই না। এটা আমার পর্যায়তেই আসে না। আমি এখন খুব খুশি রয়েছি। এ সমস্ত জিনিস আমাকে বিরক্ত করে না।

উল্লেখ্য, 'দ্যা কাট' পত্রিকার তরফে এ বিতর্কিত আর্টিক্যালটি সরিয়ে দেয়া হয়েছে বলে এক বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। সেই বিজ্ঞপ্তি টুইটও করা হয়েছে। এছাড়াও নিক জোনাসের পরিবারের তরফেও বিষয়টির বিরোধিতা করা হয়েছে।

অভিনেত্রী সোফি টার্নার থেকে জো জোনাস প্রত্যেকেই 'দ্যা কাট' এর চরম বিরোধিতা করেছেন। গর্জে উঠেছে বলিউডও ।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম ‌