logo

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ৭ চৈত্র, ১৪২৫

header-ad

৯০ মিনিট ধরে পর্নো চলল ব্যস্ততম রাস্তায়!

বিনোদন ডেস্ক | আপডেট: ১০ জানুয়ারি ২০১৯

সম্প্রতি চীনের রাস্তায় লাগানো বিজ্ঞাপনের বড় পর্দায় প্রায় ৯০ মিনিট ধরে চলল পর্নো। ঘটনাটি ঘটেছে জিয়াংশু শহরের লিয়াংয়ে। পথচলতি মানুষ এ দৃশ্য দেখে অবাক হয়ে যান।

জানা গেছে, এ বিজ্ঞাপনের স্ত্রিন যেসব কর্মীরা পরিচালনা করেন তাদের মধ্যেই এক কর্মীর বোকামিতে এ ঘটনা ঘটে। ওই কর্মী ভেবেছিলেন যে, রাতের বেলা স্ক্রিনটি বন্ধ হয়ে যায়। সেই কারণে তিনি অনায়াসে কম্পিউটারে পর্নো চালিয়ে দেখতে শুরু করেন।

কিন্তু দুর্ভাগ্যবশত স্ক্রিনটি তখনও বন্ধ হয়নি এবং কম্পিউটারের সঙ্গেও সেটার যোগ ছিল। পর্নো চালানোর সঙ্গে সঙ্গে তা রাস্তার বিজ্ঞাপনের স্ক্রিনেও চলতে শুরু করে দেয়। পর্নো তখন গোটা শহরবাসী দেখছে। কর্মক্ষেত্রে যদিও এ ধরনের ছবি দেখার অনুমতি নেই, তবুও ওই কর্মী লুকিয়ে লুকিয়ে তা দেখতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অনেক পথচারীই ওই দৃশ্য দেখে থেমে যান এবং মোবাইলে ছবি–ভিডিও তুলে তা চীনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন। ঘটনা সম্পর্কে বিন্দুবিসর্গ জানতে পারেননি ওই কর্মী। দেড়ঘণ্টা পর তারই এক সহকর্মী তাকে ফোন করে গোটা বিষয়টি জানান।

এরপরই বন্ধ হয় পর্নো। ঘটনাটি নিয়ে তদন্ত করছে প্রশাসন। গত বছর একই ঘটনা ঘটেছিল রাজধানী দিল্লিতে। পর্নো চলতে শুরু করে দেয় রাস্তার বড়পর্দায়।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম