logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

অক্ষয়কে বিয়ে করছেন না ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | আপডেট: ২৭ জানুয়ারি ২০১৯

আবারও বিয়ে করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার! পাত্রী হিসেবে নির্দিষ্ট ছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে, এই প্রস্তাবে আপাতত না বলে দিয়েছেন নায়িকা। ভাবছেন, অবিবাহিত ক্যাটরিনা বিয়ে করতেই পারেন। কিন্তু অক্ষয়ের তো স্ত্রী রয়েছে। আসলে বিয়ের বিষয়টা ছিল রূপালি পর্দায়, বাস্তাবে নয়। তবে সেই ছবিতে অভিনয় না করার কথা জানিয়ে দিয়েছেন ক্যাটরিনা। ফলে অক্ষয়কে আর বিয়ে করতেও হচ্ছে না নায়িকার।

ভারতীয় গণমাধ্যমের খবর, বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠির পরবর্তী ছবি 'সূর্যবংশী'। আর এই ছবিতে নায়ক হিসেবে রোহিতের পছন্দ অক্ষয় কুমারকে। ইতোমধ্যে হ্যাঁ বলে দিয়েছেন তিনি। সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। তাঁর বিপরীতে অভিনয়ের জন্য রোহিতের পছন্দ ক্যাটরিনা কাইফকে। ক্যাটরিনাকে ছবিতে অক্ষয় কুমারের স্ত্রী হিসেবে অভিনয়ের কথা ছিল। কিন্তু, অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনা কাইফ কী শেষ পর্যন্ত স্ক্রিন শেয়ার করতে রাজি হবেন, এমন প্রশ্নও ঘোরাফেরা করছিল বিভিন্ন মহলে। কারণ, 'সূর্যবংশী' নিয়ে বক্স অফিসে বেশ কথা শুরু হলেও, ক্যাটরিনা কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে আশঙ্কাই শেষ পর্যন্ত সত্যি হল। রোহিত শেঠির 'সূর্যবংশী'-তে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে না ক্যাটরিনা কাইফকে।

জানা যাচ্ছে, 'সূর্যবংশী'-তে তিনি অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন ক্যাটরিনা। কারণ অবশ্য অন্যরকমই দিয়েছেন তিনি। নায়িকার ভাষ্য, এই মুহূর্তে 'ভারত' ছাড়া অন্য কোনও সিনেমায় মন দিতে পারবেন না তিনি। 'ভারত'-এর জন্য সব সময় কঠিন পরিশ্রম করতে হচ্ছে তাঁকে। তাই 'ভারত' ছাড়া এই মুহূর্তে অন্য কোনো সিনেমা তাঁর মনের মধ্যে নেই। যদিও ক্যাটরিনা যে যুক্তিই দিন না কেন, বলিউড মহলে কান পাতলে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন।
'হামকো দিয়াওয়ানা কর গ্যায়ে', 'নমস্তে লন্ডন', 'সিং ইস ব্লিং, 'তিস মার খান'-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে বক্স অফিসে একের পর এক হিট দিয়েছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু, 'তিস মার খান'-এর পর থেকে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে আর একসঙ্গে দেখা যায়নি সিনেমার পর্দায়।

গুঞ্জন রয়েছে, অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনার জুটি বেঁধে অভিনয়ের সময় বন্ধুত্বের চেয়ে একটু বেশিই সম্পর্ক তৈরি হয়। যা নিয়ে বলিউডে শুরু হয় জোর গুঞ্জন। ক্যাটরিনা কাইফের প্রেমে মজেছেন অক্ষয়, শোনা যায় এমন গুঞ্জনও। যা একেবারেই ভাল চোখে নেনি অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না। স্ত্রীর প্রবল আপত্তিতে এরপর থেকে আর কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে অক্ষয় কুমারকে জুটি বাঁধতে দেখা যায়নি। এবারও কি তাই হল? অক্ষয় কুমারের সঙ্গে পুরনো সম্পর্কের তিক্ততার জেরেই কি পরিচালক রোহিত শেঠির সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিলেন ক্যাটরিনা কাইফ? সেটা অবশ্য সময়ই বলবে।

ফেমাসনিউজ ২৪/এসএ/কেআর