logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

দাপুটে অভিনেত্রীর এই ব্যাগের দাম কত জানেন?

বিনোদন ডেস্ক | আপডেট: ২৭ জানুয়ারি ২০১৯

দাপুটে অভিনেত্রী, স্পষ্টবাদী ও ফ্যাশনিস্তা কঙ্গনা রানাউত। কাউকে নকল করে না, নিজের মর্জিমতো সাজগোজ করেন তিনি। তাই বাকিরা যখন ব্র্যান্ড নিয়ে মশগুল থাকেন, সাধারণ শাড়ি পরে বিমানবন্দরে পৌঁছে যান কঙ্গনা। সেই তিনিই এবার সবাইকে চমকে দিলেন। এমন একটি ব্যাগ নিয়ে ধরা দিলেন, সারাবছর চাকরি করেও যা কেনার সাধ্য নেই সাধারণ মানুষের।

শুক্রবার দেশজুড়ে মুক্তি পেয়েছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। সেখানে রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রের অভিনয় করেছেন কঙ্গনা। সেইসঙ্গে সামলেছেন পরিচালকের কুর্সিও। গত কয়েক সপ্তাহ ধরে ছবির প্রচারে ব্যস্ত ছিলেন তিনি। শুক্রবার সন্ধ্যায় মুম্বাই ফেরেন।

বিমানবন্দর থেকে বেরনোর সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দেন। সেখানে বরাবরের মতো ক্যাজুয়াল লুকেই দেখা যায় অভিনেত্রীকে। পরনে ছিল নীল রঙের ডেনিম প্যান্ট, আকাশি রঙের ডোরাকাটা শার্ট, তার উপর ধূসর জ্যাকেট এবং পায়ে কালো বুটস। চোখ ঢাকা ছিল কালো সানগ্লাসে।

তবে সবার নজর গিয়ে পড়ে কঙ্গনার হাতের টোট ব্যাগটির উপর। ইউরোপের লাক্সারি ব্র্যান্ড ক্রিশ্চিয়ান ডি’ অর-এর তৈরি সেটি। দাম ১ লাখ ৯২ হাজার টাকা।

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবি পিছু প্রায় ১২ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র জন্য পেয়েছে ১৪ কোটি টাকা। প্রচুর টাকা রোজগার করেন বিজ্ঞাপনে কাজ করে। তাই ২ লাখ টাকায় তার কিছু যায় আসে না বলে মত কঙ্গনার অনুরাগীদের।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম