logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৯ মাঘ, ১৪২৭

header-ad

নিজের গায়ে হলুদে ফারিয়ার ধামাকা নাচ!

বিনোদন ডেস্ক | আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯

রাজধানী গুলশানে শনিবার রাতে একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হলো অভিনেত্রী শবনম ফারিয়ার গায়ে হলুদ। নিজের জমকালে হলুদ সন্ধ্যায় বন্ধু ও সহকর্মীদের নাচের পাশাপাশি নিজেে কোমর দুলিয়ে নাচলেন শবনমও। পরে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা এখন ভাইরাল।

অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে যোগ দেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, তিশা, টয়া, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা।অভিনেত্রী যোগ্য সঙ্গ দিয়েছেন অভিনেতা সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী কোনাল, বাঁধন সরকার পূজা প্রমুখ।

এদিকে আগামী মাসের প্রথম দিন তার বিবাহোত্তর সংবর্ধনা। গত বছরই তাদের আকদ হয়ে গেছে। বর হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক।

বিয়ের জন্য তোড়জোড়ে প্রস্তুতি নিচ্ছেন সুদর্শনী ফারিয়া। এ জন্য অভিনয় থেকে ছুটি নিয়েছেন। ‘দেবী’ ছবির এ অভিনেত্রী গত ১৫ দিন ধরে শুটিংয়ে নেই।

শনিবার রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল শবনম ফারিয়ার বিয়ের হলুদ।

শবনম ফারিয়ার গায়ে হলুদ অনুষ্ঠানটি ছিল একটু অন্যরকমই। পালকিতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। অতিথিদের সঙ্গে মঞ্চেও ফারিয়াকে কোমর দোলাতে দেখা যায়। এসময় অন্যরা তার সঙ্গ দেয়।সবাই মিলে মাতিয়ে রাখে পুরো হলুদ অনুষ্ঠান। বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে। বর আসার পর সবাই তাকে স্বাগত জানায়।

প্রসঙ্গত, ফারিয়ার বর অপু একটি বেসরকারি বিপণন সংস্থার সিনিয়র ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

ফেমাসনিউজ ২৪/এসএ/কেআর