logo

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১১ মাঘ, ১৪২৭

header-ad

বিশ্বের কনিষ্ঠতম সুন্দরী অভিনেত্রীর অজানা কথা!

বিনোদন ডেস্ক | আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯

বলিউডে এমন প্রচুর অভিনেত্রীই রয়েছেন যারা পরিবারসূত্রে অভিনয় জগতে পা দেয়ার আগে থেকেই আলোচনায়। বিশ্বের সবচেয়ে কম বয়সী সুন্দরী অভিনেত্রীর কিন্তু তেমন কোনও ব্যাকগ্রাউন্ড নেই। খুব বেশিদিনও তিনি বলিউডে পা রাখেননি।

তাকে শেষ দেখা গিয়েছিল ‘হেট স্টোরি ৪’-এ। ফিল্মে তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এ বলি অভিনেত্রী। এবার বুঝতে পেরেছেন কে তিনি?

২০১৮ সালে বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সুন্দরী অভিনেত্রীর পুরস্কার ঊর্বশী রাউতেলাকেই দেয়া হচ্ছে। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের প্রশাসন এবং পর্যটন মন্ত্রণালয় এ পুরস্কার দিয়েছে। অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভীষণ ভালো নৃত্যশিল্পী। ‘আশিক বনায়া আপনে’ গানে অসাধারণ তার পারফরম্যান্স।

ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় তিনি। সব সময়ই ইনস্টাগ্রামে নিজের ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন। অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন।

ঊর্বশী লিখেছেন, প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে এ অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এ সম্মান দেয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের প্রশাসনকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

সানি দেওলের ফিল্ম ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা রাখেন উর্বশী। বক্স অফিস ফিল্মটা একেবারেই ফ্লপ। তবে ঊর্বশী নজর কাড়ে দর্শকদের। পরে আরও ফিল্মে সুযোগ পান। তবে বর্তমানে তার কেরিয়ারগ্রাফ বেশ নিচের দিকেই।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম