logo

রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ, ১৪২৭

header-ad

ব্যাডমিন্টন লিগে যোগ দিলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক | আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯

ব্যাডমিন্টন লিগে চুটিয়ে ব্যাডমিন্টন খেলছেন আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। কোনো সিনেমার শুটিংয়ে নয়, বাস্তবেই খেলছেন তিনি। তবে তা বাংলাদেশ চলচ্চিত্র করপোরেশনের (বিএফডিসি) আঙিনায়।

গতা রোববার সন্ধ্যায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিএফডিসিতে শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগ (সিবিএল)। আর প্রতিযোগিতায় উদ্বোধনী ম্যাচে ব্যাডমিন্টন খেলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

জানা গেছে, এফডিসির ইতিহাসে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হলো।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘তারকাদের জন্য এটি দারুণ একটি আয়োজন। আমার সহকর্মীরা খেলায় অংশ নিচ্ছে। সুন্দর একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি।’

এ আয়োজনে অংশগ্রহণ করছেন এক ঝাঁক তারকা। এ প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিচ্ছে। তাদের মধ্যে আছেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, বিনোদন সাংবাদিক রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর ও পান্থ আফজাল।

প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি। নূর ক্রিয়েশনস আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন ও আরও অনেকে।

উদ্বোধনী ম্যাচের আগে আয়োজকরা সদ্য প্রয়াত গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, বাংলা ব্যান্ডের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেনের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর