logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

‘একমাত্র ওই ছেলের সঙ্গেই প্রেম করেছি’

বিনোদন ডেস্ক | আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯

সারা আলি খান। তার রূপেই মুগ্ধ পুরুষরা। এমন হিরোইনের পছন্দের পুরুষ কে তা নিয়ে আগ্রহ তো জন্মাবেই। জন্মেওছিল। কিন্তু ‘কফি উইথ করণ’-এ এসে সেই কৌতূহল মিটিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান তিনি। কিন্তু তার সঙ্গে অভিনেত্রী ডেট করেননি। এখনও পর্যন্ত একটিমাত্র সম্পর্কে জড়িয়েছিলেন। আর সেই সৌভাগ্যবান কার্তিক আরিয়ান নন।

সম্প্রতি সারা জানিয়েছেন, একবারই তিনি প্রেমে পড়েছিলেন। তাও বেশ কয়েক বছর আগে। যার সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছিলেন তার নাম বীর পাহাড়িয়া। কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি তিনি। ২০১৬ সালে বীর আর সারার একটি ছবি ভাইরাল হয়েছিল। শোনা গিয়েছিল, আংটি বদলও করেছিলেন তারা।

কিন্তু দু’জনের একজনও ওই ছবি নিয়ে মুখ খোলেননি। এতদিন পর লাইমলাইটে এসে অতীতের সম্পর্কের কথা তুললেন সারা। এও বললেন, তাদের সম্পর্ক এখন আর নেই। কিন্তু সেসব মাথা থেকে ঝেড়ে ফেলে এগিয়ে যেতে চান তিনি। এ মুহূর্তে তিনি সিঙ্গল।

শুধু তাই নয়, সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের সম্পর্ক নিয়েও মুখ খোলেন সারা। তার বাবা-মায়ের সম্পর্ক টেকেনি। বিচ্ছেদ হয়ে যায় তাদের। তারপর কারিনাকে বিয়ে করেন সাইফ। এ নিয়ে সারার কোনও সমস্যা হয়নি?

উত্তরে সারা বলেন, তার বাবার থেকে মা ১৩ বছরের বড় ছিলেন। বয়সের এত ফারাক থাকলে সচরাচর বিয়ের স্বপ্ন কেউ দেখেন না। কিন্তু সাইফ ও অমৃতা ভেবেছিলেন তারা সংসার করতে পারবেন। কোনও কারণে তা ফলপ্রসূ হয়নি। তারা বুঝতে পেরেছিলেন আলাদা থাকলেই তারা ভারো থাকবেন।

তিনি বলেন, কিন্তু একসঙ্গে থাকলেই অশান্তি। কিন্তু দু’জনেই বিষয়টিকে খুব ইতিবাচকভাবেই গ্রহণ করেছিলেন। তাই তো আর সারার দু’টো বাড়ি। এমনকী কারিনার সঙ্গে বাবার বিয়ের সময়ও সারাকে মা অমৃতাই ঠিক করে দিয়েছিলেন কী পরবেন তিনি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম