logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

ল্যাপটপ পেলে সব ভুলে যায় আব্রাম : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯

অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। কলকাতা ও ঢাকা দুই সিনেমা জগতেই মহাব্যস্ত তিনি। আর অপু বিশ্বাসও বিজ্ঞাপন ও অভিনয়ে মন দিয়েছেন।

এখন দুজনার পথ দুটি। তবে একটি জায়গায় তাদের মধ্যে বেশ মিল। সেটি হলো শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই চান তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় একটা উন্নত জীবনে বেড়ে উঠুক। ভালো ক্যারিয়ার গড়ে উঠুক আদুরে জয়ের। বাবা-মায়ের বিচ্ছেদের ছোঁয়া যেন তার গায়ে না লাগে।

আব্রাম থাকেন মায়ের সঙ্গে। তবে শাকিব খানও সময় পেলেই আব্রামকে সঙ্গ দেন। এই যেমন সেদিন স্কুলে ভর্তির দিন আব্রামকে দেখতে যান শাকিব। আবার উৎসব-পার্বণে আব্রামকে নিয়ে আসেন নিজের কাছে।

মা-বাবা দুজনেই কাজে ব্যস্ত থাকায় তাদের সঙ্গ মিস করেন আব্রাম। তাই তার সঙ্গী এখন ল্যাপটপ। এই বয়সে শিশুরা যখন মা-বাবার সঙ্গে খেলনা নিয়ে খুনসুটিতে ব্যস্ত থাকার কথা, সেখানে আব্রামের সময় কাটে ঘরের চার দেয়ালে। তাই তো আব্রাম সঙ্গী হিসেবে বেছে নিয়েছে ল্যাপটপ। ল্যাপটপ নাড়াচাড়া করতেই পছন্দ আব্রামের।

দুদিন আগে তেমনই কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। সঙ্গে ছিলেন জয়ের মা অভিনেত্রী অপু বিশ্বাস। ছবিগুলোর একটিতে দেখা যাচ্ছে- ল্যাপটপ চালাচ্ছে আব্রাম। সে ল্যাপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে কি বোর্ডে কী যেন লিখছে। আরেক ছবিতে দেখা যাচ্ছে- গভীর মনোযোগ দিয়ে আব্রাম ছবি আঁকছে।

এ বিষয়ে অপু বিশ্বাস জানান, আব্রামের পছন্দ দুটি-একটি ল্যাপটপ, অন্যটি ছবি আঁকাআঁকি। তিনি জানান, আব্রামের সহপাঠীরা খেলনা নিয়ে ব্যস্ত থাকলেও তার আগ্রহ ল্যাপটপ আর ছবি আঁকাআঁকি নিয়ে। ল্যাপটপ পেলে ও সবকিছু ভুলে যায়।

কিছু দিন আগে রাজধানীর ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’য় প্লে গ্রুপে ভর্তি হয় আব্রাম খান। ভর্তির পর থেকে নানা সময়ে আব্রামের ছবি ফেসবুকে প্রকাশ করেন অপু বিশ্বাস।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি