logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

বলিউড ছাড়বেন প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক | আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৯

গেলো বছর বেশ জমকালো ভাবে বিয়ের পিঁড়িতে বসে ছিলেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া। বিয়ের আগে তিনি সব ধরনের শুটিং থেকে অবসর নেন। বিয়ের জন্য ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির অর্ধেক শুটিং করে সাময়িক বিরতিতে যান এই অভিনেত্রী। কথা ছিল, বিয়ের পর বাকি অংশের শুটিং শুরু করবেন তিনি।

দুই মাস পেরিয়ে গেলেও সে ছবির কাজ এখনও শুরু করেননি প্রিয়াঙ্কা। জানা গেছে, কোনো এক অজ্ঞাত কারণে সেই ছবির শুটিং অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছেন পরিচালক। এর মাঝে আরও এক ঘটনা বলিউডে তোলপাড় সৃষ্টি করেছে। সম্প্রতি নির্মিত হচ্ছে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক। যেটিতে অভিনয় করবেন আমির খান। এই ছবিতে নায়িকা হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের দাবি, শাহরুখ খানের হস্তক্ষেপে নাকি সে সুযোগ হারান প্রিয়াঙ্কা। পাশাপাশি ফারহান আখতার পরিচালিত 'ডন থ্রি'তেও নতুন নায়িকা নিয়ে কাজ শুরু করবেন শাহরুখ খান। এই সিরিজের প্রথম দুটি ছবিতেই নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বলিউড বাদশাহর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় 'ডন থ্রি'র সঙ্গে থাকতে পারছেন না তিনি।

সবকিছু মিলিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের ছবিতে আর কাজ নাও করতে পারেন ‘দেশি গার্ল’ প্রিয়াংকা চোপড়া। যদিও এ নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি 'পিগি চপস'। বর্তমানে তিনি স্বামী নিক জোনাসের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন বিয়ে-পরবর্তী জীবন।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/এমআরইউ