logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

যেভাবে অভিনেত্রীর গাড়িকে ধাক্কা মারে ট্রাক

বিনোদন ডেস্ক | আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৯

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী শানারেই দেবী শানু। ২ ফেব্রুয়ারি শনিবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তার বহনকারী মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয় ঘাতক ট্রাক। এতে তিনি বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছেন বলে জানান।

শানু বলেন, সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘আলোয় ভুবন ভরা’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। মাইক্রোবাসে শুধু আমি আর ড্রাইভার ছিলাম। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা মারে। এসময় আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত হয়। ঘাতক ট্রাকচালককে আটক করেছে পুলিশ

তিনি বলেন, গাড়ি খালি থাকায় প্রাণে বেঁচে গেছি। তবে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এ অবস্থাতেই অন্য আরেকটি গাড়িতে করে শুটিংয়ে যাই। বেঁচে আছি বলেই শুটিংয়ে যেতে পারছি।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন শানু। ২০০৫ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট পরেন তিনি। গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম