logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

'ডিনারে' নিয়ে রাত কাটানোর প্রস্তাব দিতো

বিনোদন ডেস্ক | আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৯

গত বছরের শেষ দিকে বলিউডে #MeToo ঝড়ে বেসামাল হয়ে পড়ে ইন্ডাস্ট্রি। এরপর একে একে অনেকেই তাদের সঙ্গে হওয়া যৌন হেনস্তার ঘটনা নিয়ে সরব হন। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন, তাতে হয়তো অনেকেই চমকে উঠবেন। বলিউডের যৌন ইঙ্গিতের 'কোড' শব্দই ফাঁস করে দিলেন শার্লিন। তার দাবি, সাধারণ মানুষের কাছে 'ডিনার' শব্দের অর্থ নৈশভোজ হলেও বলিউডে 'ডিনার' শব্দটি এক প্রকার 'রাত কাটানোর' ইঙ্গিত।

শার্লিন চোপড়ার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবর, এ বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বলিউডের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি 'ডিনার' এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিনের কথায়, যাঁরা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বলিউডে আসেন না তাদেরকেই এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন সে বিষয়ে অবশ্য আলাদা করে কারোর নাম নেননি অভিনেত্রী। শার্লিন বলেন, কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এ ধরনের বহু লোক রয়েছে।

প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দরবাদে। 'প্লে বয়' ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

ফেমাসনিউজ ২৪/এসএ/কেআর