logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

এবার অভিনেত্রীর বিরুদ্ধে যুবকের ধর্ষণ মামলা

বিনোদন ডেস্ক | আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯

সত্যিই বিচিত্র দেশ। সাধারণত ধর্ষণের মামলা ওঠে পুরুষদের বিরুদ্ধে। অভিযোগ তোলেন মহিলারা। কিন্তু এবার সম্পূর্ণ উল্টো। বুধবার ভারতের আলিপুর আদালতে এক যুবক অভিনেত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

তিনি জানিয়েছেন, প্রায় সাড়ে চার বছর এক মহিলা অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্ককে সামনে রেখে দিনের পর দিন তাকে ধর্ষণ করেন ওই অভিনেত্রী।

অভিযোগকারী ওই যুবক এক বহুজাতিক সংস্থার কর্মী, যার বিরুদ্ধে তিনি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন, তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত এক টেলিফিল্মের অভিনেত্রী। ঘটনাটি নিয়ে আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

ওই যুবক জানিয়েছেন, বছর চারেক আগে ওই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। প্রথম বছর সম্পর্ক ভালোই ছিল। একে অপরের সঙ্গে সারাজীবন কাটাতে চেয়েছিলেন। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তারা।

তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। কিন্তু এক বছর পর সম্পর্ক এসে তলানিতে ঠেকে। যুবকের অভিযোগ, সম্পর্কে তিক্ততা ক্রমশ বাড়তে থাকে। তিনি নিজে সবকিছু ঠিকঠাক করে নিতে চেয়েছিলেন। কিন্তু ওই মহিলাকে রাজি করাতে পারেননি। অভিনেত্রীকে বিয়েতে রাজি করানোর জন্য লখনউও চলে গিয়েছিলেন ওই যুবক। তাতেও বরফ গলেনি।

বরং ওই ঘটনার উল্টো প্রভাব পড়ে যুবকের উপর। যুবক জানিয়েছেন, এ ঘটনার পরই নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তার অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেপ্তারও করে পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান।

এরপরই ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন যুবক। বুধবার তিনি জানান, ওই মহিলাকে বিভিন্ন সময় সাহায্য করেছিলেন তিনি। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন। সেই কারণে স্ত্রীকে ডিভোর্সও দেন ওই যুবক।

কিন্তু এখন অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে তিনি করবেন না। উল্টো তার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। যদি জামিনে ছাড়া না পেতেন, তাহলে চাকরিও যেতে পারত তার। কিন্তু সৌভাগ্যবশত এমন কিছু হয়নি।

কিন্তু তার সঙ্গে প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ ওই যুবকের। তার মতে, বিয়ের প্রতিশ্রুতির জন্যই তিনি শারীরিক সম্পর্ক এগিয়ে নিয়ে গিয়েছেন। কিন্তু এখন তার মনে হচ্ছে, দিনের পর দিন তাকে ধর্ষণ করেছেন ওই অভিনেত্রী। সেই কারণেই পুলিশ ও আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

ওই যুবকের অভিযোগ, প্রায় সাড়ে চার বছর এক মহিলা অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।
সেই সম্পর্কের সুযোগ নিয়ে দিনের পর দিন তাকে ধর্ষণ করেন ওই অভিনেত্রী।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম