logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

বাপ কা বেটি, কী বার্তা দিচ্ছেন সুহানা?

বিনোদন ডেস্ক | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৯

তৈরি হচ্ছেন আগামী প্রজন্মের জন্য। অন্তত এমনটাই শোনা যাচ্ছে। এরই মধ্যে নাকি শুরু হয়ে গেছে তার হাতেখড়ি। চলছে জোর কদম প্রস্তুতি। তিনি আর কেউ নন, শাহরুখ তনয়া সুহানা খান। সম্প্রতি নাটকের একটি অংশের স্টিল ছবিকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা।

কলেজের অনুষ্ঠানে একটি নাটকে মূল চরিত্রে অভিনয় করছেন সুহানা। বিপরীতে রোমিও’র ভূমিকায় তারই এক সহপাঠি। নাটকের নাম রোমিও জুলিয়েট, জুলিয়েটের ভূমিকাতেই ছিলেন সুহানা খান।

ছবিতে দেখা যাচ্ছে, চরিত্রের মধ্যে সম্পূর্ণ ডুবে রয়েছেন সুহানা। পরনে সাদা লং ড্রেস, মুখে উদ্বেগ, এলোমেলো চুল। তার এ ছবি বলার অপেক্ষা রাখে না- ’বাপ কা বেটি’। ছবিতে সঙ্গে রয়েছেন নাটকে তার সহ অভিনেতাও।

নাটকের স্টিলসহ, পোস্টারের ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন নায়িকা। এর কিছুক্ষণ পরই একটি ছবি শেয়ার করেছেন কিং খান নিজে। সেখানে প্রশংসা করেছেন নাটকের টিমকে। সঙ্গে মেয়ের প্রশংসাতেও পঞ্চমুখ বাবা।

এর আগেই জানিয়েছিলেন, অভিনয় জগতেই আসতে চায় সুহানা। একটি সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চায়। আপাতত ইউকের একটি কলেজে পড়াশোনা করছে সে।

যদিও তার বাবা কিন্তু বরাবরই চান পড়াশোনা সম্পন্ন করে তবেই এ জগতে অভিষেক হোক সুহানার। অভিনয়কে ভালোবাসে সুহানা, আর পড়াশোনা শেষ হওয়া মাত্রই সোজা ডুব দিতে চান অভিনয় জগতে। এই আগাম বার্তাই দিচ্ছে ভাইরাল হওয়া সেই ছবি।

বাদশার কন্যা ঠিক কতটা উপযুক্ত হয়েছেন সেটাই চাক্ষুষ করতে চান ফ্যান মহল।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম