logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৯ মাঘ, ১৪২৭

header-ad

এবার প্রিয়ার বুলেট চুম্বনে যুবক হৃদয়ে ঝড়! (ভিডিও)

বিনোদন ডেস্ক | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৯

এবার চোখ মেরে নয়, বুলেট চুম্বনে যুবক হৃদয়ে ঝড় তুললেন সেই প্রিয়া প্রকাশ। এ নিয়ে বিপাকে অভিনেত্রী। নেটদুনিয়ায় প্রিয়া প্রকাশ যেন অঘোষিত জাতীয় ক্রাশ। এর আগে চোখ মেরে রাতারাতি যুবক হৃদয়ে জায়গা করে নেন প্রিয়া প্রকাশ।

বিতর্ক পিছু ছাড়তে না ছাড়তেই এবার বুলেট চুম্বনে বিঁধিয়ে দেন অনস্ক্রিন প্রেমিকের বুকে। ভিডিওটি নিয়ে শুরু হয়েছে তুমুল আলোড়ন। নতুন ভিডিওতে সহ-অভিনেতা রোশন আব্দুল রউফকে চুম্বন করছেন তিনি।

মালয়লম ছবি ‘ওরু আধার লাভ’-এর নতুন একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে রোশন আর প্রিয়াকে স্কুলের পোশাক পরে একসঙ্গে চুম্বন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

সম্প্রতি বলিউডেও পা রেখেছেন প্রিয়া। ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। আর চলতি মাসের ১৪ তারিখ মুক্তি পাবে ‘ওরু আধার লাভ’ ছবিটি। এ ছবির ৩০ সেকেন্ডের একটি ভিডিও গত বছর জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছিল ১৯ বছর বয়সী এ অভিনেত্রীকে। ভিডিওটি বাংলাদেশেও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে।

ভারতের কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী প্রিয়া প্রকাশ। প্রিয়া তৃশার একটি মহিলা কলেছে বিকম পড়ছেন। এর আগে তিনি কিছুদিন মুম্বাইয়ে থাকতেন। প্রিয়া একজন ক্লাসিক্যাল ড্যান্সার। তিনি মডেলিং পেশায় রয়েছেন।

এর আগে তিনি বেশকিছু শর্ট ফিল্মে অভিনয় করেছেন। ‘ওরু আধার লাভ’ তার প্রথম পূর্ণদৈর্ঘ্য বাণিজ্যিক ছবি। ইন্টারনেট দুনিয়ায় চোখ মারার ভিডিওটি ছড়িয়ে পড়ামাত্র ৪৮ ঘণ্টায় ফলোয়ার হয়েছিল ১৮ লাখ।

টুইটারে তিনি লিখেছেন, ’আমাকে ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। সবার মন্তব্যের জবাব দেয়া আমার পক্ষে সম্ভব না। তবে ভালো কাজের মাধ্যমে অবশ্যই আমি সবার কাছে পৌঁছবো।

ফেমাসনিউজ২৪/এফএম/এমএম