logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

'ধর্ষণের অভিযোগ জেনে হতভম্ব হয়ে যাই'

বিনোদন ডেস্ক | আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯

চেনা মানুষের অচেনা দিকের সঙ্গে পরিচিত হওয়া সবসময় সুখকর নয়। #MeToo আন্দোলন প্রসঙ্গে বললেন মাধুরী দীক্ষিত। জানালেন, অলোকনাথ, সৌমিক সেনের মতো মানুষের সঙ্গে নিকট সম্পর্কই ছিল তার। কিন্তু #MeToo আন্দোলনের জেরে তাদের অজানা দিক জানার পর বেশ অস্বস্তিই হয়েছিল অভিনেত্রীর।

এক সংবাদ সম্মেলনে তাকে #MeToo আন্দোলন ও তাতে জড়িয়ে পড়া একসময়ের সহকর্মী অলোকনাথ এবং পরিচালক সৌমিক সেনের বিষয়ে জানতে চাওয়া হয়। সেখানেই মাধুরী জানান, অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে জেনে হতভম্ব হয়ে যাই।

‘হাম আপকে হ্যায় কৌন’, ‘জামাইরাজা’-সহ বহু হিট ছবিতে মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন অলোকনাথ। সব ক্ষেত্রেই মাধুরীর গুরুজনের ভূমিকায় দেখা গেছে তাকে। তার সঙ্গে মাধুরীর কাজের সম্পর্কও ছিল রীতিমতো ভালো।

সেই অলোকনাথের নামেই #MeToo অভিযোগের কথা জেনে প্রথমে বিশ্বাস করতে পারেননি মাধুরী। ঠিক ততটাই বিস্মিত হয়েছিলেন #MeToo আন্দোলনে পরিচালক সৌমিক সেনের নাম ওঠায়।

মাধুরীর সাম্প্রতিক হিট ছবি ‘গুলাব গ্যাং’-এর পরিচালক সৌমিক। মাধুরী বলেন, ব্যাপারটা শকিং। কারণ প্রথমেই মনে হবে, এদের তুমি চেনো কিন্তু এভাবে চেনো না। মনে হবে যে, লোকটাকে তুমি চিনতে আর যার সম্পর্কে খবরে পড়ছো সেই দু’জন আলাদা মানুষ।

প্রসঙ্গত, অলোকনাথের বিরুদ্ধে #MeToo অভিযোগ এনেছিলেন চিত্রনাট্যকার ও পরিচালক বিনতা নন্দা ও অভিনেত্রী সন্ধ্যা মৃদুল। সৌমিক সেনের বিরুদ্ধে #MeToo অভিযোগ দায়ের করেন তিন মহিলা।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম