logo

বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৩০ আষাঢ়, ১৪২৭

header-ad

এই মেয়ে অভিনেত্রী হলে অনেকেই বিপাকে পড়তে পারেন!

বিনোদন ডেস্ক | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯

বলিউডের স্টার কিডকে অনেকেই সায়রা বানুর মতো সুন্দরী বলছেন। কেউ বলছেন, এই মেয়ে অভিনেত্রী হলে অনেকেই বিপাকে পড়তে পারেন। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে লাখের গণ্ডি। এই স্টার কিডের প্রিয় বন্ধু জাহ্নবী কাপূর, প্রায়ই তাদের একসঙ্গে পার্টি করতে দেখা যায়।

এই স্টার কিডের সঙ্গে রণবীর সিংহের বেশ ভালো সম্পর্ক। বলিউডে তার ঘনিষ্ঠ মহল তাকে ‘ইনোসেন্ট বিউটি’ বলে ডাকে। ইনস্টাগ্রমে নিজের পোস্ট করা একটি ছবিতেও নিজেকে ‘ইনোসেন্ট বিউটি’ বলে উল্লেখ করেছেন তিনি।

তার বাবা নৃত্যে বেশ পারদর্শী। বাবার মতো নাচে রীতিমতো দক্ষতা আছে তার। তার নাম আলাভিয়া। ইন্টারনেটে সেনসেশন আলাভিয়ার সবচেয়ে পছন্দ নিউইয়র্কে, মলদ্বীপে ঘুরে বেড়ানো।

আলাভিয়ার সঙ্গে তার বাবার অত্যন্ত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বাবা আলাভিয়াকে ডাকেন অণু বলেই। আলাভিয়ার দুই ভাইও রয়েছে। আলাভিয়া নাকি মিমিক্রি করতে, কাউকে নকল করে অভিনয় করে দেখাতেও বেশ পছন্দ করেন। আসলে আলাভিয়ার বাবা তো নিজেও বলিউডের একজন বিখ্যাত কমেডিয়ান।

একের পর এক কমেডি সিরিজে আলাভিয়ার বাবা মন জয় করেছেন দর্শকদের। তার মেয়েও নাকি সেই পথেই হাঁটতে চান। মেয়ে কবে বড় পর্দায় পা রাখতে চলেছেন তা এখনও পর্যন্ত ঘোষণা করেননি আলাভিয়ার বাবা। তবে বলিউডে গুঞ্জন, খুব শিগগিরই বড় কোনো প্রযোজনা সংস্থার হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী আলাভিয়া বর্তমানে পার্সনস স্কুল অব ডিজাইন থেকে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা করছেন নিউইয়র্কে।

কিছু ফটোশুট ও মডেলিংয়ের কারণে প্রথমে নজর কেড়েছিলেন আলাভিয়া। অভিনেতা জাভেদ জাফরির মেয়ে তিনি।
আলাভিয়া স্কুবা ডাইভিংয়েও দক্ষ। সবচেয়ে ভালোবাসেন পোষ্যদের নিয়ে সময় কাটাতে আর বই পড়তে। বাবা আর দুই ভাইয়ের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত থাকেন তিনি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম