logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

এবার টিভি বিজ্ঞাপনে তাসকিন রহমান

বিনোদন ডেস্ক | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯

মডেল নায়লা নাঈম এবং 'ঢাকা অ্যাটাক' সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করা তাসকিন রহমান এবার একসঙ্গে কাজ করবেন টিভি বিজ্ঞাপনে। বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যে তারা এ্যাডর্ভাটাইজিং এবং প্রোডাকশন হাউজ র‍্যাপচার এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

জিসকা ফার্মাসিউটিক্যালস ইমার্জেন্সি কন্ট্রাসেপটিভ পিল পিউলির বিজ্ঞাপনে এই জুটির শুটিং শুরু হয়েছে ১২ ফেব্রুয়ারি।

পরিচালক রেদাওয়ানুর রহমান রিয়াদ যিনি র‍্যাপচার এন্টারটেইনমেন্টে কর্ণধারদের মধ্যে একজন এই বিজ্ঞাপনের পরিচালনা করবেন। তিনি ইতিমধ্যে দেশের বেশ কিছু স্বনামধন্য পণ্যের জন্য টিভি বিজ্ঞাপন তৈরি করেছেন।

বিজ্ঞাপনের গল্প সম্পর্কে পরিচালক রেদাওয়ানুর রহমান রিয়াদ বলেন, বিজ্ঞাপনটি সিনেমেটিক স্টাইলে হবে যার জন্য আমাদের দেশের শীর্ষ স্থানীয় মডেলকে বেছে নিতে হয়েছে। যেহেতু পিউলি ইমার্জেন্সি কন্ট্রাসেপটিভ পিল জিসকা ফার্মাসিউটিক্যালসের একটি অত্যন্ত বহুল প্রসারিত নির্ভরযোগ্য এবং স্পর্শকাতর পণ্য। তাই এর সবদিক বিবেচনা করে সর্বোচ্চটাই আমরা আমাদের বিজ্ঞাপনে ফুটিয়ে তুলবো। এছাড়া বিজ্ঞাপনটিতে নতুন আঙ্গিকের কিছু চমক রাখা হয়েছে।আশা করি বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে।

এ্যাডর্ভাটাইজিং এবং প্রোডাকশন হাউজ র‍্যাপচার এন্টারটেইনমেন্টে থেকে এর আগেও যে সব টিভি বিজ্ঞাপন তৈরি হয়েছে দর্শকদের কাছে তা ব্যাপকভাবে সমাদৃত হয়েছে।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর