logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

সুন্দরী অভিনেত্রীকে ডেটিংয়ের টিপস দিলেন কারিনা!

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯

ডেবিউতেই বলিউডে ছক্কা হাঁকিয়েছেন সারা আলি খান। ‘কেদারনাথ’-এ নজর কেড়েছেন উঠতি অভিনেত্রী। পরের ছবি ‘সিম্বা’তেও জাত চিনিয়েছেন নিজের। তার পরিবারে প্রায় সবাই অভিনয়ের সঙ্গে যুক্ত। সে সংক্রান্ত পরামর্শ পরিবারের মধ্যে থেকে নিশ্চয়ই পান তিনি। সেই তালিকায় কারিনা কাপূরও রয়েছে। তবে শুধু অভিনয় নয়, কারিনার থেকে নাকি ডেট করার টিপসও পান সারা!

সম্প্রতি একটি চ্যাট শো-এ হাজির ছিলেন কারিনা এবং তার প্রিয় বন্ধু অমৃতা আরোরা। সেই শো-এ কারিনাকে প্রশ্ন করেন অমৃতা। তিনি জানতে চান, ডেটিংয়ের কোন পরামর্শ সারাকে দাও? কারিনা হেসে জবাব দেন, প্রথম হিরোর সঙ্গে ডেট না করার সাজেশন দিয়েছি।

ডেবিউ ছবি ‘কেদারনাথ’-এ সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সারা। অর্থাৎ সুশান্তের সঙ্গে ডেট না করার পরামর্শ দিয়েছেন কারিনা। দিন কয়েক ধরেই সুশান্ত-সারার ব্যক্তিগত কেমিস্ট্রির জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। সে কারণেই কি সারাকে প্রকাশ্যে সাবধান করে দিলেন কারিনা?

কারিনা কাপুর বিশ্বাসঘাতকতার বিরুদ্ধে। ২০০৭ সালে সাইফ ও কারিনার ডেটিং শুরু হয়। ২০১২ সালে বিয়ের আগে দুজন পাঁচ বছর ‘লিভ টুগেদার’ করেছেন। কিন্তু বিয়ের আগে এই যুগল যখন হোটেলে রাত কাটাতেন, তখন পরিচয় দিতেন মিস্টার ও মিসেস। একবার যুগলদের প্রতারণা নিয়ে কারিনাকে জিজ্ঞেস করা হয়েছিল, তখন তিনি উত্তর দিয়েছিলেন— একদম কেটে ফেলব!
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম