logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

শুটিং বন্ধ, কি হয়েছে ক্যাটরিনার?

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯

‘ভারত’ ছবিতে ভাইজানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এ ছবি নিয়ে অনুগামীদের উৎসাহের কমতি নেই। কিন্তু ছবি মুক্তির আগে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ক্যাটরিনার। ভাবছেন তো, কি এমন হল তার? গোড়ালিতে চোটের জেরে আপাতত বিশ্রামে আছেন ক্যাট। তাই আপাতত বন্ধ ‘ভারত’ ছবির শুটিং।

আগামী ৫ জুন মুক্তি পাবে আলি আব্বাস জাফরের ‘ভারত’। এখনও বাকি ছবির শুটিং। তাই ব্যস্ত অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলী সবাই। ‘ভারত’ ছবিতে থাকছে নয়ের দশকের বিখ্যাত গান ‘ও ও জানে জানা’৷ এ গানের শুটিং এখনও বাকি।

কিন্তু কেন এখনও হল না গানের শুটিং? এ প্রশ্নের উত্তর যদিও ‘ভারত’ ছবির কলাকুশলী কিংবা অভিনেতা-অভিনেত্রীর থেকে পাওয়া যায়নি। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে পাওয়া যাচ্ছে উত্তর। কেউ কেউ বলছেন, ছবির শুটিংয়ের সময় নাকি গোড়ালিতে চোট পেয়েছেন ক্যাট।

চিকিৎসকদের পরামর্শ মতো আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। আর তাই ভাইজানের সঙ্গে গানের শুটিং বাতিল। চিকিৎসকের থেকে সবুজ সংকেত মিললে তবেই নাকি ফের ‘ভারত’ ছবির সেটে দেখা যাবে ক্যাটরিনাকে। এ পরিস্থিতিতে ছবির গানের দৃশ্যের শুটিংয়ের দিনক্ষণ পিছিয়ে দেয়া ছাড়া আর কোনও উপায় নেই।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে আলি আব্বাস জাফরের ‘ভারত’, যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত দক্ষিণ কোরিয়ার ইতিহাস। আড়াই ঘণ্টায় দীর্ঘ ৬০ বছরের ইতিহাস তুলে ধরবেন পরিচালক।

শোনা যাচ্ছে, হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে ‘ভারত’। সালমান-ক্যাটের পাশাপাশি এ ছবিতে থাকছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, টাবু এবং জ্যাকি শ্রফও। বিশেষ ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। চলতি বছরের ৫ জুন ইদের দিন মুক্তি পাবে ‘ভারত’।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম