logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

কনীনিকার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯

অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের জীবনে এখন ডাবল মজা। একদিকে ‘মুখার্জিদার বউ’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, তার উপর প্রথমবার সন্তানের মা হতে চলেছেন তিনি। তাও রিয়েল লাইফে।

কনীনিকা বন্দ্যোপাধ্যায় যখন ‘অন্দরমহল’-এর শুটিং করছিলেন, তখনই সামনে আসে তার মা হওয়ার খবর। শোনা যাচ্ছিল তিনি নাকি অন্তঃসত্ত্বা। তাই বিরতি নিয়েছেন ধারাবাহিক থেকে। সন্তানের জন্ম দেয়ার পর তিনি আবার কাজে ফিরবেন।

তাই মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল ‘অন্দরমহল’-এর সম্প্রচার। কারণ তিনি ছিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র। তাকে ছাড়া ধারাবাহিক এগিয়ে নিয়ে যাওয়ায় সমস্যা ছিল। কিন্তু সেবার খবর ছিল ভুয়ো। কনীনিকা অন্তঃসত্ত্বা ছিলেন না। তিনি ধারাবাহিকটি করতে রাজি হননি।

কারণ নির্মাতারা তার থেকে আরও বেশি সময় চাইছিলেন। আর অভিনেত্রী তাতে নারাজ ছিলেন। এরপর তিনি পুরোপুরি সিনেমায় মনোনিবেশ করেন।

তবে এবার কিন্তু খবর মিথ্যা নয়। মা হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় নিজেই। বলেছেন, তার জীবনের নতুন অধ্যায় শুরু হল। এখন তার ও তার স্বামীর জীবনের লক্ষ্য সন্তান। দু’জনেই এখন সেদিকে মন দিয়েছেন।

২০১৭ সালে বিয়ে করেন কনীনিকা। স্বর্ণ ব্যবসায়ী সুরজিৎ হরিকে বিয়ে করেন তিনি। ‘ষড়রিপু’ ছবির শুটিংয়ের সঙ্গে সুরজিতের সঙ্গে আলাপ হয় কনীনিকার। প্রেমপর্বের শুরু সেখান থেকেই।

এরপর অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন সুরজিৎ। না করেননি কনীনিকাও। বিয়ে করে নেন তারা। সুরজিতের প্রথমপক্ষের এক ছেলে ছিল। তার সঙ্গেও কনীনিকার সম্পর্ক বেশ ভালো।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম