logo

শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭

header-ad

৬ বউ, ১ পুলিশ!‌

বিনোদন ডেস্ক | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

ছয় বউ, কিন্তু এদের কেউই ঠিক স্বাভাবিক নয়। আর একজন মহিলা পুলিশ অফিসার। এই সাতজনকে নিয়েই এক জমজমাট ওয়েব সিরিজের ছবি তৈরি করেছেন দেবালয় ভট্টাচার্য, যার পরিচালনায় এর আগে মুক্তি পেয়েছিল বড়পর্দার ছবি ‘‌বিদায় ব্যোমকেশ’‌।

সেই ছবিতেও অন্যরকম একটা ভাবনার প্রকাশ ঘটেছিল। আর দেবালয়ের এ নতুন ওয়েব সিরিজও তার ব্যতিক্রম নয়।

এ ছবির নাম ‘‌বউ কেন সাইকো’। নামের মধ্যেই লুকিয়ে আছে একটা রহস্য। কী সেই রহস্য?‌ আসলে ছয়জন বউ-‌ই সাইকো। সারা শহরজুড়ে এই সাইকো বউরা নানান কাণ্ড ঘটিয়ে চলেছে। স্বামীদের ওপর নানাভাবে অত্যাচারও করছে।

এক পানির ট্যাঙ্কে একটা কঙ্কাল উদ্ধারের ঘটনা নিয়ে যে কাণ্ডের সূচনা। কেন এমন ঘটনা ঘটে চলেছে?‌ তদন্তে নামলেন ‘‌দারোগা দামিনী’‌। তিনি বুঝতে পারলেন, এই ছয়জনের সব কাণ্ড'র পেছনে অন্য একটা হাত আছে। সে কে?‌ কীভাবে এ রহস্যের সমাধান হল?‌ তাই নিয়েই এই ওয়েব সিরিজের গল্প।

ছয় সাইকো বউয়ের ভূমিকায় অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, রূপাঞ্জনা মৈত্র, সায়নী ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী, দর্শনা বনিক ও সম্পূর্ণা লাহিড়ী। আর দারোগা দামিনীর ভূমিকায় আছেন পৌলমী দাস।

দেবালয় জানালেন, এ গল্পে হরর আছে, থ্রিলার আছে, কমেডি আছে। সব মিলিয়ে এটাকে বলতে পারেন একটা অ্যাবসার্ড জনারের ছবি। আসলে আমাদের প্রত্যেকের মধ্যেই একটা সাইকোটিক প্রবলেম লুকিয়ে আছে, যা কখনও প্রকাশ পায় আবার কখনও লুকিয়ে থাকে। সেই সমস্যাগুলোকেই এ গল্পে একটু উচ্চকিত করে প্রকাশ করা হয়েছে।

‘‌হইচই’‌ প্লয়াটফর্মে ওয়েব সিরিজ হয়ে সদ্য মুক্তি পেল ৮ পর্বের ‘‌বউ কেন সাইকো’‌।‌
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম