logo

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র, ১৪২৬

header-ad

প্রাণ ফ্রুটোর লাভ এক্সপ্রেস ৪ নিয়ে জমকালো সেলিব্রেশন নাইট

বিনোদন ডেস্ক | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো চতুর্থবারের মতো আয়োজন করেছিল 'প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস ৪' 'ভালেবাসার চার অধ্যায়'। জনপ্রিয় কোমল পানীয় প্রাণ ফ্রুটো'র ভেরিফাইড ফেসবুক পেজের ইনবক্স, ভাইবার, ইমো, হোয়াটসঅ্যাপ দর্শকদের পাঠানো প্রায় তিন হাজার ভালোবাসার গল্প থেকে বাছাই করে সেরা ৬ গল্প নিয়ে নির্মিত হয়েছে ৬টি ভালোবাসার শর্টফিল্ম।

প্রাণ-আরএফএল গ্রুপের প্রযোজনা প্রতিষ্ঠান ‘পিআর প্রোডাকশন’র ব্যানারে সেগুলো থেকে শর্টফিল্ম নির্মাণ করেন 'রায়হান রাফী'। এগুলো প্রাণ ফ্রুটো’র ইউটিউব চ্যানেলে প্রচারের সঙ্গে, গত ১৩ ও ১৫ ফেব্রুয়ারি রাত ১০ টা ৫ মিনিটে প্রচার করা হয় আরটিভিতে।

ভালোবাসার বৈচিত্রতায় নির্মিত শর্টফিল্মগুলো জয় করেছে দর্শকের মন। দারুণ সাড়া ফেলেছে ইউটিউবে। সেই উপলক্ষে ছয়টি গল্পের গল্পকার, নির্মাতা ও কলাকুশলী ও ১০ জন কুইজ বিজয়ীকে (সঙ্গীসহ) নিয়ে একটি সেলিব্রেশনের আয়োজন করা হয়।

গত বুধবার রাজধানীর বেঙ্গল স্টুডিওতে আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক ঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন এফ এস নায়িম, তাসনুভা এলভিন, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আজমেরী আশা, সানজানা সরকার রিয়া, সাকিরা সাবা, তানিয়া বৃষ্টি প্রমুখ।

আরও ছিলেন প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান, প্রাণ বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং আতিকুর রহমান, প্রাণ বেভারেজ লিমিটেডের ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান (রবিন), প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিটাল মিডিয়ার হেড অব অপারেশন নাজমুল হিমেল, রিগেন খালেকুজ্জামান, এস. এম. রাশেদ রায়হানসহ প্রাণ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আরটিভির পক্ষ থেকে ছিলেন টেলিভিশনটির সিইও সায়েদ আশিক রহমান ও আরও অনেকে।

উপস্থাপিকা সাফিনা আহমেদ তরী উপস্থানায় অনুষ্ঠানটিতে ৬টি গল্প নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা বলেন নির্মাতা 'রায়হান রাফী'। অভিজ্ঞতার কথা জানান উপস্থিত তারকারাও।

প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, প্রাণ ফ্রুট ভালোবাসা দিবসে তার ভোক্তা এবং ভক্তদের ভালো কিছু দেয়ার চেষ্ঠা করে। আবারও তার কমতি ছিল না। শর্ট ফিল্ম গুলোর সঙ্গে জড়িত সকল কলাকৌশলী, পরিচালক, অভিনেতা এবং অভিনেত্রীদের ভালো কাজ এবং ভালো কিছু দেয়ার জন্য ধন্যবাদ।

আরটিভির সিইও সায়েদ আশিক রহমান বলেন, এই বছর দারুন ৬টি শর্ট ফিল্ম এবং অভিনয় দেখার সুযোগ হলো। আরটিভি চতুর্থবারের মতো আছে 'প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস'র সাথে এবং আরটিভি কখনো ভুল করে না, আবারো করেনি।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর