logo

বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৩১ আষাঢ়, ১৪২৭

header-ad

যে কারণে শ্রীদেবীর শাড়ি নিলামে তুললেন তার স্বামী

বিনোদন ডেস্ক | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

এক সময় বলিউডের জনপ্রিয় ছিলে শ্রীদেবী। ভারতের প্রথম নারী সুপারস্টার ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মারা যান।

মধ্যখানের একটি বছরে তাকে হৃদয়ে ধারণ করে রেখেছেন ভক্ত দর্শক। পরিবারের সদস্যরাও শোক কাটিয়ে উঠতে পারেননি এখনও। আর তাই শ্রীদেবীর জন্য প্রার্থণা ও পূজা অব্যাহত রেখেছেন তার স্বামী প্রযোজক ও নির্মাতা বনি কাপুর।

সেই জেরে এবার চ্যারিটি করতে চাইছেন জাহ্নবী ও খুশি কাপুরের বাবা। শ্রীদেবীর পরনের একটি শাড়ি নিলামে তুলেছেন তিনি। উদ্দেশ্য, নিলামে যে অঙ্কটা আয় হবে, তার পুরোটাই একটি চ্যারিটিকে দেওয়া। নিলামে যে শাড়িটি তোলা হয়েছে, সেটি একটি কোটা শাড়ি, যার মূল্য ৪০ হাজার রুপি। নিলামে এই শাড়িটির দাম এখনও পর্যন্ত এক লাখ ২৫ হাজার রুপি পর্যন্ত ধার্য হয়েছে।

বলে রাখা ভালো, তিথি অনুযায়ী শ্রীদেবীর প্রথম মৃত্যুবার্ষিকী চলে গিয়েছে গত ১৪ ফেব্রুয়ারি। সেদিনটিতেই চেন্নাইয়ে শ্রীদেবীর বাড়িতে এক বিশেষ পূজার আয়োজন করেছিলেন বনি কাপুর। এবার নিলেন আরও একটি উদ্যোগ ৷

গত বছর মোহিত মারওয়া ও অন্তরা মোতিয়ালের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। সেখানেই বাথটাবে ডুবে করুণ মৃত্যু হয় তার।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। সিনেমাতে অভিনয়ের জন্য জাহ্নবীকে প্রেরণা জুগিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু মুক্তির আগেই তার করুণ মৃত্যু হয়। শোনা যাচ্ছে, শিগগিরই বলিউডে পা রাখবেন তার আরেক কন্যা খুশি কাপুরও। সূত্র: বলিউড শাদি

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর