logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

বিয়ের পিঁড়িতে হিমু উদ্দিনের ছোট বোন তিশা

মুন্সিগঞ্জ থেকে ফিরে হাবিবুর রহমান | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭

nusrat tisha marriage
বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হল বিশিষ্ট সমাজসেবক, জাপানের রিও মোবাইল ও বিশ্বের শীর্ষস্থানীয় প্রসাধনী ও হেলথ প্রডাক্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান আইশোদোর প্রেসিডেন্ট ও ফেমাসনিউজ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি হিমু উদ্দিনের ছোট বোন নুসরাত আহমেদ তিশার শুভ বিয়ে।

hm hridoy and tisha marriage
গতকাল বুধবার দুপুরে হিমু উদ্দিনের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরায় জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে প্রীতিভোজে অংশ নেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, বিভিন্ন দেশ থেকে আসা অতিথি ছাড়াও আত্মীয়-স্বজন, স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামবাসী। এছাড়া বিয়ের অনুষ্ঠানে ফেমাসনিউজের প্রধান সম্পাদক আবু সাইদ ও নির্বাহী সম্পাদক হাবিবুর রহমান উপস্থিত ছিলেন। প্রীতিভোজ শেষে নবদম্পতির সর্বাঙ্গীন মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়।

himu uddin sister tisha marriage
উল্লেখ্য, ঢাকার শ্যামপুরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. জসিমউদ্দিন ও হাজী মোসা. রিতা বেগমের বড় ছেলে এইচ. এম. হৃদয় মাহমুদের সঙ্গে হিমু উদ্দিনের বোন নুসরাত আহমেদ তিশার এ বিয়ে অনুষ্ঠিত হয়।

পুরো বিবাহ অনুষ্ঠানটি হিমু উদ্দিন উপস্থিত থেকে তদারকি করেন। প্রীতিভোজ ছাড়াও বিয়ে উপলক্ষে বরেণ্য ও তারকা শিল্পীদের পরিবেশনায় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।