logo

প্রেমিকের ভাইয়ের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠ ছবি!

শত বিতর্ক সত্ত্বেও জনপ্রিয়তার শীর্ষে বলিউড মুভি ‘পদ্মাবতী’। ইতিমধ্যেই চার কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছে ছবির ট্রেলার। সংখ্যাটা ক্রমেই বেড়ে চলেছে। জনপ্রিয়তার শীর্ষে দীপিকার ‘ঘুমর’ গানও। সেই সেলিব্রেশনেই শামিল হয়েছিলেন অভিনেত্রী। সেখানেও বিতর্ক তার পিছু ছাড়ল না। তাতে আবার পরোক্ষে রণবীর কাপুরের নামও জড়িয়ে পড়ল। সৌজন্যে রণবীরের মাসতুতো ভাই আদার জৈন।

ঋষি কাপুরের বোন রীমা জৈনের ছোট ছেলে আদার। সম্প্রতি ‘কয়েদি ব্যান্ড’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। ছবি সেভাবে চলেনি তবে বলিউডে আদারের বন্ধু সংখ্যা প্রচুর। এর মধ্যে দীপিকাও পড়েন। পার্টি চলাকালীন বন্ধুদের সঙ্গে পোজ দেন দীপিকা। বেশ হুল্লোড়ের মুডে ছিলেন নায়িকা। একটি ছবিতে দেখা যায় আদার তাকে গালে চুমু খাচ্ছেন। এ ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

নায়িকাকে এ হেন ছবির জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে। অনেকে আবার অভিযোগ করেছেন, আদারের মাধ্যমেই প্রাক্তন প্রেমিক রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চাইছেন দীপিকা।

পার্টিতে অবশ্য রণবীর সিংও ছিলেন। দীপিকার পাশে দাঁড়িয়েই পোজ দিয়েছিলেন পর্দার ‘আলাউদ্দিন খিলজি’। দু’জনের সম্পর্কের কোনো অবনতি চোখে পড়েনি সে ছবিতে। ছিলেন বলিউডের অন্যান্য সেলিব্রিটিরাও।

তবে রণবীরের ভাইদের সঙ্গে পোজ দেওয়ার জন্য সমালোচিত হতে হয়েছে ‘পদ্মাবতী’কেই। এতে অবশ্য নায়িকার কোনো সমস্যা নেই। তিনি আপাতত ব্যস্ত নিজের ছবির প্রচারে। যার মধ্যমণি হয়ে ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছেন নায়িকা।

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ