logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

নায়িকা পরিচয়ে তমার ২০ বিয়ে! (ভিডিওসহ)

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১২ নভেম্বর ২০১৭

সাদয়িা আক্তার তমা
এক সময় তিনি চাকরী করতে একটি গার্মেন্টের অপারেটর হিসেবে। এখন নিজেকে পরিচয় দেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা। কোথাও কোথাও নামী মডেলও। কিন্তু তিনি কোন ছবির নায়িকা তা কেউ বলতে পারবে না।

এক স্বামীর সঙ্গে তমা
তবে একাধিক বিয়ের করে প্রতারণার অভিযোগ আছে তার নামে। নিজেকে নায়িকা পরিচয় দেয়া এই নারীর নাম ছালেমা খাতুন ওরফে সাদিয়া আক্তার তমা।

অন্য আরেকজনকে বিয়ে করছেন তমা
জানা গেছে, দু-একটি ছবিতে তাকে দেখা গেলেও তার নামও কেউ জানে না। মূল চরিত্রেও কখনও দেখা যায়নি তাকে। অনেকে দেখলেও হয়তো চিনবে না তাকে।

অথচ তার নাকি প্রধান শখ বিয়ে করা। এখন পর্যন্ত প্রায় ২০ জন পুরুষকে বিয়ে করেছেন। বিয়ের পর কিছুদিন আনন্দ-ফূর্তি করেন। তারপর প্রতারণা, মামলা ও দেনমোহর নিয়ে কেটে পড়া। এখন পর্যন্ত তার ২০টি বিয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারের নাম না প্রকাশ করার শর্তে তমার দ্বিতীয় স্বামী জানান, আমারা বিয়ে করেছিলাম ২০০৯ সালে। ২০১৩ সালে সে মাঝে মাঝেই উধাও হয়ে যেত। পরে খোঁজ নিয়ে জানতে পারলাম তার একাধিক বিয়ের কথা।

সাদিয়া আক্তার তমা
এদিকে তমার আরেক স্বামীও জানিয়েছেন একই কথা।

তুরাগ এলাকার নিকাহ রেজিষ্ট্রার কাজী মোশাররফ হোসনে জানান, তিনি একাই তমার দুইটি বিয়ে পড়িয়েছেন। ২০১৫ সালের ২৫ মার্চ তমা দুই লক্ষ টাকা দেনমোহরে বিয়ে করেন সামছুজ্জামন সুজন নামের আরেক যুবককে। পরে তাকে তালাক দিয়ে ২০১৬ সালে আবদুর রহমান মিঠু নামে আরেক যুবকে ৮ লক্ষ টাকা দেনমোহরে বিয়ে করেন।

বিস্তারিত দেখুন ভিডিওতে:

ফেমাসনিউজ২৪.কম/এসআর/এসএম