logo

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন, ১৪২৪

header-ad

রেট করা যৌনসুখ দিতে অক্ষম ট্রাম্প : পর্নো অভিনেত্রী

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ২০ জানুয়ারি ২০১৮

ট্রিপল এক্স পর্যায়ে যৌনসুখ দিতে অক্ষম মার্কিন প্রেসিডেন্ট! বিস্ফোরক মন্তব্য পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের। 'টাচ উইকলি' নামে এক ম্যাগাজিনকে পলিগ্রামের মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ডোনাল্ড ট্রাম্পের যৌন কেলেঙ্কারি খোলাসা করেন এই পর্নো তারকা।

কিমের পরমাণু হুঙ্কার নিয়ে এই মুহূর্তে ততটা ভাবিত নয় মার্কিন সংবাদমাধ্যমগুলো, যতটা ডোনাল্ড ট্রাম্পের যৌন কেলেঙ্কারিই নিয়ে। প্রতিদিন প্রায় নিয়ম করে ট্রাম্পকে নিয়ে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের একের পর এক বিস্ফোরক মন্তব্য ঝড় তুলেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

সম্প্রতি ড্যানিয়েলস বলেন, ট্রিপল এক্স পর্যায়ে যৌনসুখ পেতে আমি যে অভ্যস্ত, তা তিনি (ডোনাল্ড ট্রাম্প) দিতে পারেননি।

তবে, ড্যানিয়েলস এও জানান, অবাক হওয়ার কিছু নেই। এই যৌনসঙ্গম ছিল শুধুমাত্র একপক্ষের। তার (ট্রাম্প) এই বয়সে তুমি কি-ই বা আশা করতে পারো।

পর্নো অভিনেত্রী আরও জানান, ২০০৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার সাক্ষাৎ হয়। এর আগেই মেলানিয়ার সঙ্গে বিয়ে করে ফেলেছেন ডোনাল্ড ট্রাম্প। সে সময় দশ দিন অন্তর ড্যানিসেলসকে ফোন করতেন ট্রাম্প, দাবি টাচ ম্যাগাজিনের।

সম্প্রতি দ্য ওয়াল স্ট্রিট জার্নাল-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, নির্বাচনী প্রচারে এই কেচ্ছা চাপা দিতে ট্রাম্পের আইনজীবী ড্যানিয়েলসকে ১,৩০,০০০ ডলার দিয়ে ছিলেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে খারিজ করে দেয় হোয়াইট হাউস।

ফেমাসনিউজ২৪/আরএ/আরইউ