logo

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ, ১৪২৫

header-ad

বাসন্তী শাড়িতে স্কুটিতে তরুণীর বসন্তবরণ

অন্যরকম খবর ডেস্ক | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৮

শীতের রুক্ষতা কাটিয়ে বসন্ত। গাছে গাছে সবুজ পাতার উঁকি। বাতাসেও ফাল্গুনী মাদকতা। ঋতুর রানি বসন্তে মেতেছেন নারীরা। বসন্তকে বরণ করে নিতে হলদে শাড়িতে বাসন্তী সাজে সেজেছেন তারা। সেজেছে গোটা দেশ। সেই সাজের পেছনে নেই স্কুটির তরুণীটি।

উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে ছুটছেন নিজ গন্তব্যস্থলে। বাসন্তী শাড়ি পরে স্কুটি চালিয়ে যাওয়া সেই তরুণীর ছবি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ছবিতে দেখা যায়, রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। আশপাশে অন্যান্য মানুষও যার যার বাইকে ও গাড়িতে জ্যামে আটকে আছেন। জ্যামে আটকে থাকলেও সেই তরুণীর দিকে দৃষ্টি নিবদ্ধ করতে ভুল করেননি আটকে থাকা যানবাহনের উৎসুক জনতা।

বসন্ত সাজে বাসন্তী শাড়িতে বাসন্তী রঙের স্কুটির তরুণীটি ছিল যেন অন্যরকম। তবে ইন্টারেস্টিং বিষয় হলো তার মাথায় ছিল না কোনো হেলমেট। হেলমেট আছে কি নেই- সেদিকে খেয়াল না থাকলেও বসন্তের তরুণীটি যে ট্রাফিক পুলিশের নজর কাড়তেও ছাড়েননি। সে কারণেই হয়তো তিনি ফাঁকি দিতে পেরেছেন ট্রাফিক পুলিশকেও।

বিশ্বও দেখছে তাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভারতীয় তরুণী প্রিয়ার জায়গাটায় চলে যেতে পারেন বাংলাদেশের বাসন্তী তরুণীটি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম