logo

রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ, ১৪২৫

header-ad

অনলাইনে ট্রলের শীর্ষে নেইমারের ‘অভিনয়’

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১০ জুলাই ২০১৮

রাশিয়ার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে হট ফেভারিট ব্রাজিল। কিন্তু বিশ্বকাপের আলোচনায় এখনো হট-টপিক হিসেবেই আছেন দেশটির পোস্টার বয় নেইমার। তবে অসামান্য ফুটবল পারফরম্যান্সের জন্য নয়, নেইমার আলোচিত ‘অভিনয়ের’ জন্য। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের অভিনয় নিয়ে চলছে ট্রলের বন্যা। বিশ্বকাপ থেকেই কান্নাভেজা বিদায়ের পরও বিশ্বের দামি এই ফুটবলার পরিণত হয়েছেন হাসি-ঠাট্টার অন্যতম বিষয়।

বিশ্বকাপের এবারের আসরের আলোচিত খেলোয়াড় ছিলেন নেইমার। ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির পর বড় তারকা হিসেবেই রাশিয়া গিয়েছিলেন তিনি। ভাবা হয়েছিল, আলো ছড়াবেন তিনি-ছড়িয়েছেনও। কিন্তু সেই আলো মøান করে দিয়েছে ফাউলের শিকার হয়ে পড়ে যাওয়ার ভান করে। যা কখনো হয়েছে হাসির খোরাক। কখনো হয়েছে বিরক্তির কারণ।

অনলাইনে নেইমারের পড়ে যাওয়ার অভিনয়ের ভিডিও বিভিন্ন ভিডিও এখন ভাইরাল। সেই সঙ্গে অনেকেই নেইমারের মতো অভিনয় করে, নেইমারের বিভিন্ন ভঙ্গি নকল করে ভিডিও করে তা ছেড়ে দিচ্ছেন নেটে। ফলে ফুটবলার নেইমারের চেয়েও অভিনেতা নেইমার আলোচিত বেশি এখন। রাস্তায়, পার্টিতে, বাসায়, ক্যাম্পাসে, এমনকি বিভিন্ন টিভি প্রোগ্রামে নেইমারের অভিনয় নকল করে ট্রল করা হচ্ছে। কেউ কেউ নিজেদের পোষা প্রাণীকে দিয়েও নেইমারকে ব্যঙ্গ করে ভিডিও তৈরি করেছেন। সেই ভিডিও শেয়ার দেওয়া হচ্ছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফেমাসনিউজ২৪আরআর/আরইউ