logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

বিয়ের আসরে কষে চড় মারলেন কনে, তোলপাড়!

অন্যরকম খবর ডেস্ক | আপডেট: ১১ জুলাই ২০১৮

বিয়ের আসরে লাজুক মনে থাকেন কনে। আর সেই আসরে কনে যদি চটে যান তাহলে কেমন হবে বলুন তো? বাড়িভর্তি বন্ধু, আত্মীয়-স্বজনরা। বর পক্ষের লোকজন। মালাবদলের পালা। বরকে এসে আচমকাই তুলে ধরলেন এক ব্যক্তি। বরকে মালা দিতে এবার মুশকিলে পড়লেন কনে।

বরের গলায় মালা দিতে নাজেহাল কনে। আচমকাই কনের কোমর জড়িয়ে তাকে উপরে তুললেন এক ব্যক্তি। অস্বস্তির সঙ্গেই বরের গলায় কোনোমতে দু’বার মালা দিয়েই নামলেন কনে। নেমেই সপাটে একটি চড় কষলেন ওই ব্যক্তির গালে।

এসময় কনের দিকে এগিয়ে এলেন এক মহিলা। ওই ব্যক্তি তখন সেই মহিলার গালে একটি চড় কষিয়ে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান। বিয়ে বাড়ির আসরে তোলা ভিডিওটি মুহূর্তেই ভাইরাল।

কিন্তু ঠিক কী ঘটেছিল? কেউ বলছেন, বরের কোনও আত্মীয়ই মদ্যপ অবস্থায় কনের গায়ে হাত দেয়ায় চড় মারেন তিনি। কেউ বলছেন, অনুমতি ছাড়াই জোর করে কনের কোমর জড়িয়ে ধরায় চড় মারা হয়েছে। কেউ বলছেন, অশ্লীল কোনও আচরণের কারণেই চড় মারতে বাধ্য হন কনে। কারণ তার স্বামীও অবাক হয়ে তাকিয়েছিলেন স্ত্রীর এ আচরণের দিকে।

অনেকে সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও দেখে বলেছেন, যে মহিলাকে চড় মেরে বেরিয়ে গেলেন ওই ব্যক্তি, সেই মহিলা তার স্ত্রী। তাহলে প্রশ্ন উঠছে, নিজে চড় খেয়ে স্ত্রীকেও অকারণে চড় মারলেন ওই ব্যক্তি? বিয়ের আসরে এরপর কী হল? হেনস্থার কোনও অভিযোগ কী দায়ের হয়েছে এ ঘটনায়? এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানা যায়নি। সূত্র : আনন্দবাজার
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম