logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

ফুলশয্যার ভিডিও করতে বিজ্ঞাপন, মিলবে বিপুল অর্থ!

অন্যরকম ডেস্ক | আপডেট: ০৩ আগস্ট ২০১৮

এক দম্পতি ফটোগ্রাফার খুঁজছেন। মাত্র এক রাতের কাজ। ঘণ্টা দুয়েকের শ্যুট শেষে মিলবে বিপুল অর্থও। ভারতীয় মুদ্রার হিসাবে অঙ্কটা প্রায় দুই লাখ! স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগতে পারে, এত টাকা দেয়া হবে কেন? আসলে বিষয়টা কি?

জানা যায়, হবু দম্পতির ইচ্ছে, তাদের প্রথম মিলনের মধুর মুহূর্তগুলো ধরা থাকুক ক্যামেরায়! শুনতে যতই আশ্চর্য লাগুক, এটাই কিন্তু ঘটতে চলেছে।

সংবাদমাধ্যম মেট্রো জানায়, ২০১৬ সালে বাগদান সম্পন্ন হয় ওই দম্পতির। এ বছর তাদের বিয়ে। আগামী সেপ্টেম্বরেই নতুন জীবন শুরু হবে তাদের। গত দুবছর ধরে তারা খুঁজে বেড়িয়েছেন ফটোগ্রাফার। কিন্তু এখনো সন্ধান মেলেনি।

কেন এমন উদ্ভট ইচ্ছে তাদের? হবু স্বামী বিজ্ঞাপনে জানিয়েছেন, আমি ও আমার হবু স্ত্রী— দুজনেই বিশ্বাস করি, বিয়ের দিন কেবল একটা দিনেই সীমাবদ্ধ নয়, বিয়ের রাতটাও একই রকম গুরুত্বপূর্ণ। স্বাভাবিকভাবেই সমস্ত দিনের মুহূর্ত ধরে রাখার জন্য সবাই ফটোগ্রাফার ও ভিডিওগ্রাফার নিয়োগ করা হয়। কিন্তু বিয়ের রাতের জন্য তেমন কোনো নিয়ম নেই।

কেমন ছবি তুলতে হবে, তাও পরিষ্কার করে দেয়া হয়েছে বিজ্ঞাপনে। জানানো হয়েছে— স্টিল শট ও ভিডিও দুই-ই শ্যুট করতে হবে। পাশাপাশি এটাও খেয়াল রাখতে হবে, যেন ঘরে আলোও পর্যাপ্ত থাকে। পুরো ব্যাপারটা একটু বিদঘুটে, তা মেনে নিয়েছেন বহু দম্পতি। তবু তাদের ইচ্ছে, ব্যাপারটা সম্পন্ন করতে।

এদিকে ওই ভিডিও অন্য কেউ দেখতে না পারে, সেটাও বজায় রাখার কথা বলা হয়েছে ওই বিজ্ঞাপনে। ওই ভিডিও কেবল তাদের কাছেই থাকবে।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি