logo

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

ভয়ঙ্কর চিকিৎসক, প্রেমিকাকে নিয়েই গুনে গুনে নারী ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৮

ভয়ঙ্কর চিকিৎসক তিনি। মাদক ও অবচেতন করা ওষুধের মাধ্যমে নারীদের ফাঁদে ফেলে ধর্ষণ করাই ছিল তার কাজ। তবে তিনি একা নন, তাকে এমন কাজে সহযোগিতা করতেন তারই প্রেমিকা!

শুনতে অদ্ভুত লাগলেও যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নারীদের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ ওঠে গ্রান্ট উইলিয়াম রোবিশিয়াচ নামে ওই চিকিৎসক ও তার প্রেমিকার বিরুদ্ধে। -খবর সিএনএনর।

ক্যালিফোর্নিয়া কর্তৃপক্ষ বলছে, ৩৮ বছর বয়সী রোবিশিয়াচ ও তার প্রেমিকা ৩১ বছর বয়সী শেরিছা লরা রিলে তাদের সুদর্শন চেহারা ও মাদকের মাধ্যমে আকৃষ্ট করত। পরে রোবিশিয়াচ দুই নারীকে ধর্ষণ করেন। রোবিশিয়াচের মোবাইলে পাওয়া ভিডিওগুলো পর্যবেক্ষণ করে অন্তত একশর বেশি নারী তাদের নির্যাতনের শিকার হন।

এ সময় বিভিন্ন বিকৃত শারীরিক নির্যাতনও করেছেন ওই নারীদের ওপর। এ নির্যাতনের ভিডিও মোবাইল ফোনে ধারণ করা হয়েছে। তবে বর্তমানে অভিযুক্তরা জামিনে রয়েছেন। আগামী ২৫ অক্টোবর এ ঘটনায় রায় শোনাবে আদালত।

গত বুধবার এ ঘটনার সর্বশেষ তথ্য দেন ক্যালিফোর্নিয়ার ওরাঞ্জ বিভাগের অ্যাটোর্নি চিফ সুশান কাং স্ক্রুডার। তিনি বলেন, নতুন করে ৬ ভু্ক্তভোগী তাদের বিরুদ্ধে অভিযোগ করেন। এ ছাড়া ৩০ জন ভুক্তভোগী এ মামলার তদন্তকারীদের কাছে ফোন করেন।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি