logo

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

সৈকতে প্রকাশ্যে যৌন মিলন, জ্ঞান হারানো প্রেমিক যুগল ভাইরাল!

অন্যরকম ডেস্ক | আপডেট: ০৬ অক্টোবর ২০১৮

ফুরফুরে মেজাজেই সমুদ্র সৈকতে ঘুরছিলেন পর্যটকরা। কিন্তু সৈকত সংলগ্ন সিঁড়ির এক প্রান্তে চোখ যেতেই চমকে গেলেন তারা। এ কী কাণ্ড! প্রকাশ্যে যৌন মিলনে লিপ্ত বেহুঁশ হয়ে পড়ে আছেন যুবক-যুবতী। আর সেই দৃশ্য ভিডিও ভাইরাল হতে মোটেও সময় লাগেনি।

ঠিক কবে বা কোথায় এ ঘটনা ঘটেছে, তা স্পষ্টভাবে জানা যায়নি। তবে ঘটনাটি এ দেশের নয়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে সমুদ্র সৈকতটিতে যে মানুষের ভিড় লেগেই থাকে, তা বোঝা যাচ্ছে। আর বিদেশের সৈকতে প্রেমিক যুগলের মধ্যে মিলনের দৃশ্যও অস্বাভাবিক নয়। তবে এমন ঘটনা দেখে তাজ্জব বনে যান সকলেই।

ব্যাপারটা কী? সৈকত সংলগ্ন সিঁড়ির এক পাশে একে অপরের উপর অপ্রীতিকর অবস্থায় শুয়ে রয়েছেন যুবক-যুবতী। তাদের শরীরে নামমাত্র বস্ত্র। দেখে বুঝতে অসুবিধা হবে না যে মিলনেই লিপ্ত হন তারা। কিন্তু সে অবস্থাতেই অচেতন হয়ে পড়েছেন দুজন। অনেকে আবার মনে করছেন ওই অবস্থাতেই দুজন ঘুমিয়ে পড়েছেন।

আশপাশের মানুষের গলার স্বর বা হাসিতেও দুজনের চেতনা ফেরেনি। এমনকি সৈকতের পাশের রাস্তা পার হতে গিয়ে গাড়ি থামিয়ে অনেকে নেমে এসেছেন এমন অদ্ভুত ঘটনার সাক্ষী হতে। সৈকতে হাজির লোকেদের ক্যামেরাতেই বন্দি হয় দৃশ্যটি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে।

এদিকে প্রকাশ্যে এ কাজ নিয়ে কটূক্তি করতে ছাড়েননি অনেকেই। যদিও এমন অবস্থায় তাদের অচেতন মনে হলেও কেউ কাছে নিয়ে দেখার চেষ্টাও করেননি, তারা সুস্থ আছেন কিনা। যুবক-যুবতীর পরিচয়ও পাওয়া যায়নি।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি