logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

নিজেরই কাটা মুণ্ডু হাতে ঘুরছে দুধের শিশু! (ভিডিও)

অন্যরকম ডেস্ক | আপডেট: ০১ নভেম্বর ২০১৮

বিশ্বের বিভিন্ন প্রান্তে হ্যালোউইন উৎসবে মেতেছেন মানুষ। ভক্তদের হ্যালোউইনের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

এই দিনটিতে নানারকম ভূতুড়ে সাজ সেজে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি-ভিডিও আপলোড করাটাই ট্রেন্ড। বর্তমানে যে ট্রেন্ডে গা ভাসিয়েছে বাঙালিও। তবে নেটদুনিয়ায় এমন একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে, যা দেখে বিস্মিত অনেকেই। ভয়ে কারও কারও গায়ে কাঁটাও দিচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ২ ছরের শিশু নিজেরই কাটা মুণ্ডু হাতে নিয়ে হেঁটে চলে বেড়াচ্ছে!

বিশ্বাস না হওয়ার মতোই ঘটনা। কিন্তু ভিডিওতে তো সে দৃশ্য স্পষ্ট! ফিলিপিনসের প্যারানাক সিটির একটি ছোট্ট গ্রামে বাস ক্রিস্টেল হোয়াংয়ের। তারই দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে মায়াকে এমন ভয়ংকর রূপে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে।

ক্রিস্টেল জানান, অনেকদিন ধরেই ভাবছিলেন হ্যালোউইনে মেয়েদের কীভাবে সাজানো যায়। শেষমেশ মাথায় আসে এমন কিছু করতে হবে, যাতে মানুষ তাজ্জব বনে যায়। তিনি যে তার কাজে সফল তা আর বলার অপেক্ষা রাখে না।

মেয়েকে এভাবে সাজিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। প্রায় এক কোটি ৭০ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আড়াই লাখেরও বেশি শেয়ার হয়েছে। অনেকেই প্রশংসা করে বলেছেন, নেটদুনিয়ায় যা যা হ্যালোউইনের সাজ দেখা যাচ্ছে, এটা সেরা। অনেকেই আবার জানতে চেয়েছেন, কীভাবে ছোট্ট মায়াকে মুণ্ডহীন রূপ দিলেন তার মা।

সবার প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত ক্রিস্টেলও। ছ’বছরের বড় মেয়ে চার্লিকেও ভিন্ন রূপ দিয়েছেন ক্রিস্টেল। সে আবার কসাই সেজেছে। তবে সবার নজর সেই মায়ার দিকেই।

দুধের শিশুকে দেখে যেমন ভয় লাগছে, তেমনই অবাক হচ্ছেন মায়ের দক্ষতা দেখেও।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি