logo

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

কমোডে বসতেই কামড়ে ধরল গোপনাঙ্গ!

অন্যরকম ডেস্ক | আপডেট: ১০ নভেম্বর ২০১৮

বাথরুমের কমোডের মধ্যে ঘাপটি মেরে ছিল ভয়ঙ্কর জীব। কিন্তু টের পাননি ২৪ বছরের যুবক। শৌচাগারের কমোডে বসতেই মারাত্মক কাণ্ড ঘটে যায়।

সংবাদমাধ্যম ‘মেট্রো’র একটি প্রতিবেদনে জানানো হয়- ঘটনাটি থাইল্যান্ডের ব্যাংককের টারসাক কিউপাঙ্গপ্যান নামে এক যুবক ওই এলাকারই একটি অফিসে কাজ করেন। শুক্রবার রাতে অফিসের একটি শৌচাগার যান। সেখানেই ঘটে বিপত্তি।

জানা গেছে, কমোডে বসতেই একটি পাইথন আচমকা কামড়ে ধরে টারসাকের যৌনাঙ্গে। ব্যথার জেরে আর্তনাদ শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে তার সহকর্মীরা শৌচাগারের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, পাইথনটি কমোডের ভেতরে লুকিয়ে ছিল। তা টের পাননি টারসাক। পরে কমোডে বসতেই তার যৌনাঙ্গে কামড়ে ধরে পাইথনটি। টারসাককে উদ্ধারের পর ফের পাইথনটি কমোডেই লুকিয়ে পড়ে।

এদিকে গুরুতর জখম অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয় টারসাককে। তার যৌনাঙ্গে ১৫টি সেলাই পড়েছে। পরে প্রশিক্ষিত সাপুড়েরা এসে কমোড থেকে পাইথনটিকে উদ্ধার করে।

জানা গেছে, পাইথনটি লম্বায় প্রায় ১০ ফুট। পাইথনটির শারীরিক পরীক্ষা শেষে তাকে জঙ্গলে ছেড়ে দেয়া হবে। তবে কী করে পাইথনটি ওই কমোডের মধ্যে ঢুকল, জানা যায়নি।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি