logo

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র, ১৪২৬

header-ad

৪ ঘণ্টা ধরে বিশালাকার পাখি গিলে খেল অজগর! (ভিডিও)

অন্যরকম খবর ডেস্ক | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

রোমাঞ্চকর, মজাদার ঘটনা বা কোনো দুঘর্টনার দৃশ্য দেখলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন অনেকে। এসব ঘটনার অনেকগুলোই হু হু করে ভাইরাল হয়েও পড়ে।

এবার অস্ট্রেলিয়ার বাসিন্দা ক্যাথি গল নামে এক ব্যক্তি ফেসবুকে এমন ভিডিও শেয়ার করবেন, তা কল্পনাও করেননি অনেকে।

গত বুধবার সকালে অস্ট্রেলিয়ার কিংসক্লিফে বাড়ির ছাদে উঠে তিনি যে ভয়ানক দৃশ্য দেখলেন, তা ফেসবুকে ছড়িয়ে দিতে ভোলেননি ক্যাথি গল। ছবিতে দেখা গেছে- টিভির অ্যান্টেনার সঙ্গে পেঁচিয়ে রয়েছে প্রকাণ্ড অজগর। আর সেটি বড় আকারের একটি পাখিকে গিলে খাচ্ছে!

ক্যাথি ওই ছবির ক্যাপশনে ঘটনার বর্ণনা দিলেন, ‘অকারণেই ছাদে উঠলাম আর এমন দৃশ্য দেখতে হলো। দেখলাম আমাদের টিভি অ্যান্টেনা বেয়ে ওপর থেকে ঝুলে আছে একটি কার্পেট অজগর। সে একটি বড় কুরাওং পাখি শিকার করেছে এবং আস্তা আস্তে পাখিটিকে গিলে খাচ্ছে।’

ভয়ঙ্কর সেই দৃশ্যটি ক্যাথি ভিডিওতে ধারণ করে কিংসক্লিফ হ্যাপেনিংস নামের একটি ফেসবুক গ্রুপে পোস্ট করেন। এরপর তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

এ ঘটনার পর ক্যাথির সাক্ষাৎকার নেয় এবিসি নিউজ। তিনি সাক্ষাৎকারে জানান, ‘আমি স্তব্ধ হয়ে যাই! পুরো পাখিটা গিলে খেতে সাপটির ঘণ্টা চারেক সময় লেগেছে।’ এ ধরনের আরেকটি ভয়ানক ভিডিও গত বছর ভাইরাল হয়েছিল ফেসবুকে। ফ্লোরিডায় একটি বার্মিজ পাইথনের বিশাল আকারের হরিণ গিলে খাওয়ার ভিডিও ছিল সেটি।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি