logo

মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ, ১৪২৫

header-ad

সাগরে নিখোঁজ দুই তরুণের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি | আপডেট: ০৭ জুলাই ২০১৮

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিনজনের মধ্যে দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। গতকাল শুক্রবার দুপুরে সৈকতে গোসল করতে নেমে তলিয়ে যান তারা।

আজ শনিবার দুপুর ১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। তারা হলেন- সাইফুল ইসলাম (২৫) ও আলাউদ্দিন (২৬)।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. ওয়াশি আজাদ বলেন, নিখোঁজ তিনজনকে উদ্ধারে শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ দুপুরে দুই তরুণের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। অন্য তরুণকে উদ্ধারে অভিযান চলছে।

জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে বেড়াতে এসে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিন তরুণ। চট্টগ্রাম নগরের মোমিন রোড এলাকা থেকে পরিবারসহ ২৩ সদস্যের একটি দল বেড়াতে আসেন বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে।

সৈকতে আসার পর খাওয়া-দাওয়া শেষে তারা ঘোরাফেরা করতে থাকেন। একপর্যায়ে সাইফুল ইসলাম (২৫), আলাউদ্দিন (২৬) ও ইয়াছিন (১৮) গোসল করতে উত্তাল সমুদ্রে নেমে পড়েন। ভাটার সময় থাকায় পানির টানে তিনজনই সাগরে তলিয়ে যান।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শম্পা রানী সাহা বলেন, নিখোঁজ পর্যটকদের সমুদ্রে নামতে স্থানীয়রা নিষেধ করেছিলেন। কিন্তু তারা নিষেধ উপেক্ষা করে পানিতে নামেন এবং অল্প সময়ের মধ্যে ডুবে যান।

ওই সময় সমুদ্রে নামার ক্ষেত্রে যেসব বিধি নিষেধ রয়েছে সেগুলো মানছেন না বলেও অভিযোগ করেন তিনি।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এমআর