logo

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | ২৬ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

প্রকাশ্যে মহিলাকে চুমু খেয়ে পদত্যাগ করলেন মার্কিন সিনেটর

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১৩ মার্চ ২০১৮

প্রকাশ্যে মহিলাকে চুমু খেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক সিনেট সদস্য। সেই চুমু খাওয়ার ছবি ভাইরাল হতে সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চুম্বন দৃশ্য প্রকাশ্যে আসতে, নিজে থেকেই পদত্যাগ করলেন রিপাবলিকান সিনেট সদস্য বিল ডিক্স।

ভিডিওতে দেখা যাচ্ছে বারের টুলে বসে এক মহিলার সঙ্গে গল্পে মেতেছেন বিল ডিক্স। একটা সময় মহিলাকে চুমু খেতে শুরু করলেন সেনেট সদস্য। চুম্বনকাণ্ড নিয়ে হইচই হলেও অভিযোগে হতাশ বিরোধী ওই মহিলা।

গত এক মার্চ ঘটনাটি ঘটলেও সোমবার ভিডিওটি প্রকাশ্যে আসে। সমালোচনা এড়াতে প্রায় সঙ্গে সঙ্গেই পদত্যাগপত্র জমা দেন বিল ডিক্স। আদৌ তার পদত্যাগ গ্রাহ্য হচ্ছে কিনা তা বোঝা যাবে বুধবার।

তবে ইতিমধ্যেই রিপাবলিকান চেম্বারের তরফে বিল ডিক্সের বিরুদ্ধে পদক্ষেপ শুরু হয়ে গিয়েছে। সোমবার বিকেলেই রিপাবলিকান ওয়েবসাইট থেকে বিলের জীবনপঞ্জী বাদ দিয়ে দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে সিনেটের কূটনীতিক এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে এই চুম্বনকাণ্ডকে গুরুতর বিষয় বলে উল্লেখ করেছেন। একই সঙ্গে বলা হয়েছে যে কোনো রকম দায়িত্ব নিতেই অপারগ বিল ডিক্স।

এদিকে বিলের পদত্যাগের আগেই সিনেটের তরফ থেকে জানানো হয়, চুম্বনকাণ্ড সংক্রান্ত অভিযোগে হতাশ হয়েছেন ওই মহিলা। এমনকী, মার্কিন সিনেটে আসতেও চেয়েছিলেন তিনি। তবে বিলের পদত্যাগ নিয়ে কোনো রকম মন্তব্য করতে রাজি হননি।

ফেমাসনিউজ২৪/এমজি