logo

বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

এবার ৮ মাসের শিশুকে ধর্ষণ করে মাটিতে আছড়ে মারলো ঘাতক

| আপডেট: ২১ এপ্রিল ২০১৮

এবার ৮ মাসের এক শিশুকে ধর্ষণ করে মাটিতে আছড়ে মারলো ঘাতক। এতে শিশুটি আর প্রাণে বাঁচেনি। ঘাতক ধর্ষক ঘুমন্ত অবস্থায় মা-বাবার কাছ থেকে শিশুটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

তারপর মাটিতে আছড়ে মেরে হত্যা করে। শনিবার ভোর রাতে নৃশংস এ ঘটনাটি ঘটেছে ভারতের ইন্দোরে। অভিযুক্ত যুবক সুনীল ভেলকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ।

একদিকে যখন আট বছরের শিশু আসিফার ধর্ষণ নিয়ে উত্তাল গোটা দেশ, এর মধ্যেই ঘটলো এমন ঘটনা। এতে ভারতে রেহাই পাচ্ছে না একরত্তি শিশুরাও।

পুলিশ জানিয়েছে, শিশুটির বাবা ইন্দোরের রাজওয়ারা ফোর্টের সামনে বেলুন বিক্রি করেন। শুক্রবার রাতে স্ত্রী এবং কন্যা-সন্তানকে নিয়ে সেখানেই একটি ফুটপাতের সামনে ঘুমিয়ে পড়েন। এরপরই ভোরবেলা ঘুমন্ত অবস্থায় শিশুটিকে তুলে নিয়ে যায় ওই পাষণ্ড।

এরপর ৫০ মিটার দূরে একটি আবাসনে ঢুকে যায় ঘাতক। সেখানেই শিশুটির ওপর নির্মম অত্যাচার চালায় যুবক। এরপর আছাড় মারে শিশুটিকে।

এদিকে সকালে ওই আবাসনের বেসমেন্টে নিজের দোকান খুলতে গিয়ে শিশুটির মৃতদেহ দেখতে পান এক ব্যক্তি। এরপরই খবর দেয়া হয় পুলিশে। ঘটনার পর থেকে রীতিমতো উত্তেজিত হয়ে পড়ে গোটা এলাকা। পুলিশ এসে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

দেখা যায়, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া যৌনাঙ্গে রয়েছে আঘাতের চিহ্ন। এরপরই সেখানে লাগানো একটি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ।

দেখা যায়, ভোর ৪ টা ৫৫ মিনিটের দিকে শিশুটিকে কাঁধে নিয়ে আবাসনটির ভেতরে ঢুকছে সুনীল নামে ওই যুবক।

ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয়। এরপরই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পকসো আইনে খুন এবং ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। এলাকায় ছড়িয়েছে তীব্র উত্তেজনা। ওই যুবকের কঠোর শাস্তির দাবি জানিয়েছে সবাই।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম